• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

আইটেম গানে নায়লা নাঈম

naila nayem-d1 (2)_24289_2বিনোদন ডেস্ক: হাবিবুল ইসলাম হাবিবের রাত্রীর যাত্রী চলচ্চিত্রের আইটেম গানে দেখা যাবে এ সময়ের আলোচিত মডেল নায়লা নাঈমকে। ‘আমি সুন্দরী নারী, দেব দেশি তরকারি’ শিরোনামের গানটির সঙ্গে তিনি পারফর্ম করবেন। গানটিতে কণ্ঠ দিয়েছেন রুবাইয়া জাহান। সুর করেছেন রাজা তাসি। লিখেছেন সিনেমাটির পরিচালক নিজেই। সম্প্রতি লন্ডনের একটি স্টুডিউতে এ গানটির রেকডিং করা হয়েছে।

এ প্রসঙ্গে সিনেমাটির পরিচালক বলেন, ‘এ গানটি বাংলাদেশে একটি দৃষ্টান্ত হবে। আইটেম গান অনেক সময় অশ্লীল হয়। অনেক সমালোচনা হয়। সবাই এক সঙ্গে দেখতে পারে না। আমি মনে করছি এ গানটি একটি দৃষ্টান্ত হবে। এটি খুব শ্রুতি মধুর ভালোবাসার গান হবে। আশা করছি, ভালো সাড়া ফেলবে।

তিনি জানিয়েছেন, চলতি মাসেই বিএফডিসিতে এ আইটেম গানটির দৃশ্যায়ন করা হবে।

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা মৌসুমী, সালাহ উদ্দিন লাভলু ও আনিসুর রহমান মিলন, এটিএম এটিএম শামসুজ্জামান, চিত্রলেখা গুহ, প্রাণ রায়সহ আরো অনেকে।

এ চলচ্চিত্রের কাহিনি, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন হাবিবুল ইসলাম হাবিব। গত ২০ অক্টোবর সন্ধ্যায় বিএফডিসিতে সিনেমাটির শুভ মহরত অনুষ্ঠিত হয়। রাত্রির যাত্রী সিনেমাটি প্রযোজনা করছে ব্যাংক অব অডিও ভিজুয়াল আর্টস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ