• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

নির্বাচনের জোর প্রস্তুতি নিতে এরশাদের আহবান

Arsadরংপুর: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ আগামী সংসদ নির্বাচনের জোর প্রস্তুতি নিতে দলের নেতকর্মীদের আরও শক্তিশালী ভিত্তি রচনার আহ্বান জানিয়েছেন। শনিবার দুপুরে বৃহত্তর রংপুরের পাঁচ জেলার জাপার শীর্ষ নেতাদের নিয়ে এক কর্মীসভায় এ আহ্বান জানান তিনি।

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের টানা হরতাল-অবরোধে দেশে রাজনৈতিক সহিংসতার কারণে সাধারণ মানুষ অসহায়। প্রতিদিন মানুষ পুড়িয়ে নির্মমভাবে হত্যা করা হচ্ছে। নারী-শিশুরাও রক্ষা পাচ্ছে না। আমাদের সন্তানরা নিশ্চিতভাবে পরীক্ষা দিতে পারছে না। শিক্ষা জীবনকে জিম্মি করে আজ রাজনীতি হচ্ছে। নাশকতা চলছে সীমাহীভাবে। মানুষ একটু শান্তিতে ঘুমোতে চায়, পরিবার-পরিজন নিয়ে নিরাপদে বাঁচতে চায়। ব্যবসায়ীরা আজ পুঁজি হারিয়ে পথে বসছে।

‘এ অবস্থা থেকে উত্তরণের জন্য আমি নিজে শান্তি সমাবেশ করেছি’ উল্লেখ করে এরশাদ বলেন, সমঝোতার জন্য সংলাপের উদ্যোগ নিয়েছিলাম আমি। তবে দুটি দলই সাড়া দেয়নি। মানুষ দুই দলের রাজনৈতিক কর্মকাণ্ডে আজ অতিষ্ট। এ অবস্থায় দেশের মানুষ মনে করে জাতীয় পার্টি ছাড়া দেশে শান্তি আসবে না। একমাত্র জাতীয় পার্টিই পারে দেশের শান্তি ও উন্নয়নের গতিশীলতা ফিরিয়ে আনতে।

রংপুর সার্কিট হাউসের হল রুমে কর্মীসভায় উপস্থিত ছিলেন- পার্টির জেলা কমিটির আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য মোফাজ্জল হোসেন মাস্টার, রংপুর মহানগর কমিটির আহ্বায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তফা, সদস্য সচিব এসএম ইয়াসির, বিরোধীদলীয় হুইপ ও নীলফামারী জেলা কমিটির আহ্বায়ক শওকত চৌধুরী, গাইবান্ধা জেলা কিমিটির আহ্বায়ক ও সংসদ সদস্য আব্দুর রশিদসহ বিভিন্ন জেলার গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ