• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

খানসামায় বিষপানে শিশু ছেলেকে হত্যা: পিতা হাসপাতালে

Hottaখানসামা (দিনাজপুর) প্রতিনিধি:  দিনাজপুরের খানসামায় বাবা মায়ের সাথে ঝগড়া করে নিজের ছেলেকে হত্যা করে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে পষান্ড পিতা। ঘটনাটি ঘটেছে উপজেলার ভাবকী ইউনিয়নের মারগাঁও গ্রামে।

সূত্রমতে, গত বুধবার সন্ধ্যায় মারগাঁও গ্রামের নিজামদ্দিন হাজীপাড়ার আব্দুলের ছেলে রবিউল ইসলামের সাথে বসত ভিটা নিয়ে তার মাতা মহচনা বেগমের ঝগড়া হয়। এ ঘটনার জের ধরে রবিউল ইসলাম (২৬) তার পিতার বসত ভিটায় থাকতে না পারার অভিমানে রাতে বিষপান করে এবং তার শিশু ছেলে সামসুলকেও (৪) বিষপান করায়। পরে পরিবারের লোকজন টের পেয়ে তাদের অবস্থা বেগতিক দেখে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে শিশুটি মারা যায়। বর্তমানে তিনি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে। তবে পরিবারের লোকজন জানান, রবিউল ইসলাম আগেও একবার বিষপান করায় দীর্ঘ দিন ধরে মানসিক সমস্যায় ভুগছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ