• বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন |

লালমনিরহাটে শিবির সভাপতিসহ গ্রেফতার ২০

LALMONIRHAT 03.02.15 NEWS-1লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের জাওরানী বাজারে সোমবার রাতে ইসলামী ছাত্র শিবিরের সভাপতিসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে সরকার বিরোধী বিভিন্ন লিফলেট ও বই পাওয়া গেছে। মঙ্গলবার সকালে তাদের জেল হাজতে প্রেরন করা হয়। এ ছাড়া মঙ্গলবার ভোরে জেলার বাকি ৪ উপজেলার বিভিন্ন মামলায় বিএনপি-জামায়াতের ১৮ জন নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়েছে।
হাতিবান্ধা থানা পুলিশের উপ-পরিদর্শক আনিচুর রহমান আনিছ জানান, সোমবার বিকালে জাওরানী বাজারের স্থানীয় লোকজন পার্শ্ববর্তী কালিগঞ্জ উপজেলা ছাত্র শিবিরের সভাপতি আব্দুল লতিফ ও হাতিবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের শিবির কর্মী ফাহিম আল গালিফ ওরফে শেখ সাদিকে বিভিন্ন বই ও লিফলেট সহ আটক করে। পরে খবর পেয়ে রাতে ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিভিন্ন সরকার বিরোধী জেহাদী বই ও লিফলেটসহ তাদের দুজনকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার সকালে তাদের লালমনিরহাট জেল-হাজতে প্রেরন করা হয়েছে।
হাতীবান্ধা থানার ও সি আব্দুল মতিন সরকার এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত ২ শিবির কর্মীদের আপতত পুর্বের মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। পুরো বিষয়টি তদন্ত করে এ ঘটনায় মামলা করা হবে।
লালমনিরহাট সহকারী পুলিশ সুপার (সার্কেল) আদিবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুই শিবির নেতাকর্মীসহ জেলার ৫টি থানা পুলিশের বিশেষ অভিযানে, ওয়ারেন্টভুক্ত, খুন, ধর্ষন, অপহরনসহ বিভিন্ন মামলায় বিএনপি-জামায়াত শিবিরের ২০জনকে গ্রেফতার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ