• বুধবার, ০৮ মে ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

দিনাজপুরে হেরোইন ইয়াবা ফেনসিডিলসহ আটক ৭

ইয়াবাদিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে পৃথক স্থানে অভিযান চালিয়ে হেরোইন ইয়াবা ও ফেনসিডিল ৫ নারী মাদক ব্যবসায়ী ও দুই মাদকসেবীকে আটক করেছে র‌্যাব ও পুলিশ।
শুক্রবার (২৮ আগষ্ট) রাতে দিনাজপুর মেডিকেল কলেজ সংলগ্ন লম্বাপাড়া এলাকায় অভিযান চালিয়ে চল্লিশ গ্রাম হেরোইন ও বিশ পিস ইয়াবাসহ মোছা. কাজলী (৩৫) ও আনিকা রহমান (৩২) নামে দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব।
অপরদিকে শুক্রবার সন্ধ্যা হতে রাত ১০টা পর্যন্ত সদর উপজেলার খানপুর-রামসাগর সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে তিনজন নারীসহ ৫ মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীকে আটক করে পুলিশ।
পুলিশের হাতে আটককৃতরা হলো সদর উপজেলার আস্করপুর ইউনিয়নের তাজপুর খসরু মোড় এলাকার রবিউল ইসলামের স্ত্রী সুফিয়া বেগম (৪০), তাজপুর নতুনপাড়া গ্রামের শাহজহান আলীর স্ত্রী ছকিনা বেগম (৫০), দিনাজপুর শহরের মধ্য বালুবাড়ী এলাকার নুর ইসলামের স্ত্রী সুলতানা বেগম (৩৫), তাজপুর হাজিপাড়া গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে মকছেদুল ইসলাম (৪২) ও বড়গ্রাম ছাইতুনকুড়ি গ্রামের আব্দুর জব্বারের ছেলে মুরসালীন (১৮)।
দিনাজপুর র‌্যাব-১৩ এর মেজর আব্দুল্ল¬াহ আল মাহমুদ রাজু জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চল্লিশ গ্রাম হেরোইন ও বিশ পিস ইয়াবাসহ দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। পরে রাতে তাদের দিনাজপুর কোতয়ালী থানায় সোপর্দ করে র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এদিকে দিনাজপুর কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃদের  আদালতের মাধ্যমে প্রেরন করা হবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ