• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন |

চ্যানেল আই’তে আসছে “দিন দুপুরে দিনাজপুরে”

Dinajpur-Natok Pic-01দিনাজপুর প্রতিনিধি : “দিন দুপুরে দিনাজপুরে” এবার আসছে চ্যানেল আই’র পর্দায় পবিত্র ঈদ-উল-আযাহার দিন থেকে। এক নাগারে ৮টি পর্ব প্রচারিত হবে “দিন দুপুরে দিনাজপুরে’। চ্যানেল আই’তে প্রচারিত জনপ্রিয় নাটক “ছোট কাকু” এর ধারাবাহিকতায় সিরিজ নাটক এটি। প্রখ্যাত শিশু সাহিত্যিক ও চ্যানেল আই’র ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগরের গল্প অবলম্বনে এ নাটকটি পরিচালনা করেছেন প্রখ্যাত নির্মাতা-পরিচালক এবং নায়ক আফজাল হোসেন।
দিনাজপুরের কিংবদন্তি খ্যাত জাতীয় উদ্যান রাম সাগর দিঘি, ঐতিহাসিক কান্তজীউ মন্দির, পর্যটন মটেলসহ বিভিন্ন লোকেশনে ৪ দিন টানা স্যুটিং হয়েছে “দিন দুপুরে দিনাজপুরে” নাটকটি।
তবে নাটকের অধিকাংশ স্যুটিং হয়েছে দিনাজপুরের কিংবদন্তি খ্যাত জাতীয় উদ্যান রাম সাগর দিঘি’র ডাক বাংলো ও আশ-পাশ এলাকায়। সকাল ৯টা থেকে গভীর রাত পর্যন্ত স্যুটিং এর কাজ চলেছে। দিনাজপুর থেকে ঢাকায় ফেরার পথেও বাসে স্যুটিং হয়েছে “দিন দুপুরে দিনাজপুরে” নাটকের দৃশ্য।
এ নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, আফজাল হোসেন, হিন্দল, সেতু, তানভীর হোসেন প্রবাল, দীপার্নিতা, শৈবাল, অর্শা, সীমান্ত, মুনিয়া, প্রীয়ম, নিয়াজসহ আরও অনেকে।
“দিন দুপুরে দিনাজপুরে” এ নাটকটি চ্যানেল আই’র পর্দায় পবিত্র ঈদুল আযাহার দিন থেকে প্রচারিত হবে। এক নাগারে নাটকটি’র ৮টি পর্ব প্রচারিত হবে চ্যানেল আই’র পর্দায়।
নাটকটি স্যুটিংয়ের সময় পরিবেশ সুষ্ঠু স্বাভাবিক রাখতে দিনাজপুর পুলিশ বিভাগ সর্বাত্মক সহযোগিতা করেন। পুলিশ সুপার মো. রুহুল আমিন নিজেও স্যুটিং স্পট পরিদর্শন করে খোঁজ-খবর নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ