• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

ডিমলায় গৃহবধূকে হত্যার অভিযোগ

হত্যানীলফামারী :  যৌতুকের এক লাখ ২০ হাজার টাকা না পেয়ে স্ত্রী রেজিনা আক্তারকে (২২) পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া যায়।

মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটে নীলফামারীর ডিমলায় পশ্চিম ছাতনাই ইউনিয়নের ঠাকুরগঞ্জ গ্রামে। ঘটনার পর থেকে মেয়েটির শ্বশুড়বাড়ীর লোকজন গা-ঢাকা দিয়েছে। হত্যার শিকার রেজিনা আক্তার একই ইউনিয়নের পশ্চিম ছাতনাই গ্রামের রফিকুল ইসলামের মেয়ে। অভিযোগ মতে ঘটনাটি প্রভাবশালীরা ভিন্নখাতে প্রবাহের চেষ্টা করায় আজ বুধবার দুপুরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠিয়েছে।

রেজিয়ার পিতা অভিযোগ করে বলেন, গত ৩ বছর আগে তার মেয়ের সাথে পাশ্ববর্তী ঠাকুরগঞ্জ গ্রামের এমদাদুল হকের পুত্র রেজাউল ইসলামের (২৪) সাথে বিয়ে হয়। তাদের ৩ মাস বয়সের মনি নামের কণ্যা সন্তান রয়েছে। বিয়ের সময় জামাতাকে নগদ দুই লাখ ২০ হাজার টাকা ও একটি হিরো হোন্ডা মোটর সাইকেল যৌতুক হিসাবে প্রদান করা হয়। রেজাউলের পরিবারে যৌতুক হিসাবে আরও ১ লাখ ২০ হাজার টাকা দাবি করে আসছিল। এ জন্য রেজিনাকে প্রতিনিয়ত নির্যাতন করা হতো। এ অবস্থায় মঙ্গলবার রাতে রেজিনাকে যৌতুকের টাকার জন্য লাঠি দিয়ে পেটাতে থাকে স্বামী,শাশুড়ী সহ বাড়ীর লোকজন। এতে ঘটনাস্থলে রেজিনা জ্ঞান হারিয়ে মারা যায়। ঘটনাটি ভিন্নখাতে প্রবাহে রেজিনার হার্ড এ্যাটাকে মারা গেছে বলে প্রচারনা চালানো হয় এবং বুধবার লাশ দাফনের চেষ্টা চালায় একটি প্রভাবশালী মহল সহ স্বামীর পরিবার। কিন্তু রেজিনার পিতা ও এলাকাবাসী রেজিনার লাশের শরীরে অসংখ্য আঘাতের চিহৃ দেখে পুলিশ কে খবর দেয়। বুধবার দুপুর ১২টায় পুলিশ ঘটনাস্থলে গেলে রেজিনার স্বামী সহ পরিবারের লোকজন পালিয়ে যায়। পুলিশ লাশের সুরতহালে আঘাতের চিহৃ পেয়ে লাশ উদ্ধার করে ।

এ সময় পশ্চিম ছাতনাই ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হক সরকার জানায়, হার্ড এ্যাটাকে রেজিনার মৃত্যু হয়েছে। শরীরে আঘাতের চিহ্ন সম্পর্কে তিনি কোন মন্তব্য করতে রাজী হয়ননি।

ডিমলা থানার এসআই সাহাবুদ্দিন বলেন, লাশের শরীরে আঘাতের চিহৃ পাওয়া গেছে। এটি হত্যা মামলা হিসাবে গ্রহন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ