• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন |

বোচাগঞ্জ উপজেলা বিএনপির ৪ নেতার জামিন নামঞ্জুর

Bochagonj BNP Pic-02দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মঞ্জুরুল ইসলামসহ ৪ বিএনপি নেতার জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত।
বৃহস্পতিবার (৮ অক্টোবর) দুপুরে আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করলে আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. নাজমুল হক জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আটককৃতরা হলেন-বোচাগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মঞ্জুরুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সভাপতি ওয়াক্কাস আলী কাঞ্চন, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান চৌধুরী ও যুবনেতা মো. বেলাল হোসেন।
চলতি বছরের ২১ ফেব্রুয়ারী সেতাবগঞ্জ পৌর শহরে বিএনপির নেতাকর্মীরা মিছিল বের করলে তাতে পুলিশ বাধা দেয়। এ সময় পুলিশের সাথে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশের উপর হামলা অভিযোগে বোচাগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মঞ্জুরুল ইসলাম, সেতাবগঞ্জ পৌর বিএনপির সাধারণ সম্পাদক নওশাদ আলীসহ বিএনপি, ছাত্রদল ও যুবদলের ৩৩ নোতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ। এ মামলায় অন্যান্য আসামীরা আটকের পর কারাগার থেকে সবাই জামিনে মুক্তি পান।
মামলার প্রধান আসামী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মঞ্জুরুল ইসলামসহ ৪ নেতা বৃহস্পতিবার দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালতের বিচারক মো. নাজমুল হক তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আটক ৪ নেতাকে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ