• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন |

‘প্রচারণা চালানোয় জাপা এমপিকে ধাওয়া’

জাপালক্ষীপুর: লক্ষ্মীপুরের রামগতির আলেকজান্ডার বাজারে জাতীয় পার্টির স্থানীয় কার্যালয়ে লক্ষ্মীপুর-২ (সদর আংশিক ও রায়পুর) আসনের জাপার সাংসদ মোহাম্মদ নোমান ধাওয়ার শিকার হয়েছেন।

দলীয় প্রার্থীর পক্ষে প্রচারণার চালানোয় স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের নেতা-কর্মীরা তাকে ধাওয়া করেন বলে অভিযোগ উঠেছে। শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।

সাংসদ মোহাম্মদ নোমানের ভাষ্য, নির্বাচনী প্রচারণার অংশ নেওয়ার জন্য নয়, তিনি শুক্রবার দুপুরে রামগতিতে গিয়েছিলেন তার এক আত্মীয়র সঙ্গে দেখা করতে। আলেকজান্ডার বাজারের প্রধান সড়কে পৌঁছালে ছাত্রলীগ ও যুবলীগের নেতা-কর্মীরা তাকে বাধা দেন। পরে তিনি রামগতি থানায় গিয়ে আশ্রয় নেন। পরিস্থিতি শান্ত হলে তিনি লক্ষ্মীপুরে ফিরে আসেন। তার সঙ্গে কোনো গাড়িবহর ছিল না। ব্যক্তিগত গাড়ি নিয়ে রামগতিতে গিয়েছিলেন তিনি। যাওয়ার আগে লক্ষ্মীপুরের পুলিশ সুপার ও রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তাকেও (ইউএনও) বিষয়টি জানিয়েছিলেন।

তবে রামগতি উপজেলা যুবলীগের সভাপতি মেজবাহ উদ্দিনসহ স্থানীয় কয়েকজন ব্যক্তি অভিযোগ করেন, সাংসদ মোহাম্মদ নোমান শুক্রবার দুপুরে সাত-আটটি মোটরসাইকেল ও তিনটি গাড়ি নিয়ে আলেকজান্ডার বাজারে আসেন। পরে আলেকজান্ডার পাইলট উচ্চ বিদ্যালয়ের পাশে রামগতি পৌরসভা নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী আজাদ উদ্দিনের নির্বাচনী কার্যালয়ে যাওয়ার পথে আওয়ামী লীগের মেয়র প্রার্থীর সমর্থকেরা তাকে ধাওয়া করেন ও কার্যালয়ে যেতে বাধা দেন।

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে সাংসদ মোহাম্মদ নোমান রামগতিতে দলীয় প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণার কাজে আসেন। এ জন্যই তাকে আলেকজান্ডার বাজার থেকে ফিরিয়ে দেওয়া হয়।

এ ব্যাপারে রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন বলেন, সাংসদকে বাধা দেওয়ার পরে তিনি থানায় এসেছিলেন। পরে তিনি বিকেল তিনটার দিকে থানা থেকে লক্ষ্মীপুরে চলে যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ