• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন |

কাউন্সিলে প্রবেশ নিয়ে বিশৃঙ্খলা

বিএনপিসিসি ডেস্ক: বিএনপির বহুল প্রতিক্ষিত জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হতে যাচ্ছে আজ। কাউন্সিলের শৃঙ্খলা রক্ষায় উপ-কমিটি করা হয়েছে ১১টি। রাখা হয়েছে ১ হাজার স্বেচ্ছাসেবী। তারপরও শুরুতেই বিশৃঙ্খলা দেখা দিয়েছে কাউন্সিলে প্রবেশ নিয়ে।

শনিবার (১৯ মার্চ) সকাল ৭টা থেকে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে নেতাকর্মীরা প্রবেশ করতে শুরু করেন।

এসময় সারাদেশ থেকে আসা ডেলিগেটসরা গেটে ভিড় জমান। ইনস্টিটিউশনের মূল ফটক ছাড়া বন্ধ করে দেয়া হয় সব প্রবেশ পথ। কিন্তু স্বেচ্ছাসেবীরা আপ্যায়ন কমিটির লোকজন, কাউন্সিলর ও স্বেচ্ছাসেবী ছাড়া অন্য কাউকে (ডেলিগেট কার্ড থাকলেও) ঢুকতে দিচ্ছেন না। এতে শুরু প্রচণ্ড ভিড়। বিশেষ করে নারীরা গেটে প্রচণ্ড ভিড় করছেন। এক পর্যায়ে ধাক্কাধাক্কি করে অনেকেই প্রবেশ করছেন। সবমিলিয়ে বিএনপির কাউন্সিলের সকালের শুরুটাই হল এক ধরনের বিশৃঙ্খলা দিয়ে।

এদিকে কাউন্সিলের প্রস্তুতি প্রসঙ্গে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছিলেন, ‘কাউন্সিলের সব প্রস্তুতি সম্পন্ন। কাউন্সিলকে সফল করতে গঠিত সকল উপ-কমিটি তাদের কার্যক্রম শতভাগ সম্পন্ন করেছে। সব মিলিয়ে শনিবারের জাতীয় সম্মেলন ও কাউন্সিল একটি যুগান্তকারী রাজনৈতিক ঘটনা হিসেবে ইতিহাসে স্থান পাবে।’

এ প্রসঙ্গে তিনি আরো বলেন, কাউন্সিলকে কেন্দ্র করে সারা দেশে ৮ থেকে ৯ হাজার ডেলিগেটস কার্ড বিতরণ করা হয়েছে। সারা দেশ থেকে কাউন্সিলর ও ডেলিগেটসরা ইতোমধ্যে ঢাকায় পৌঁছে গেছেন। দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিট থেকে আগত নেতারা অত্যন্ত সুশৃঙ্খলভাবে ডেলিগেটস ও কাউন্সিলর কার্ড সংগ্রহ করেছেন।

বাংলামেইল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ