• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ৩

সড়কমানিকগঞ্জ: ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের মানড়া এলাকায় গাছের সঙ্গে ধাক্কা লেগে বাসের এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে বরিশাল যাওয়ার পথে ঈগল পরিবহনের এই বাস দুর্ঘটনার কবলে পড়ে। নিহতদের তাৎক্ষণিক পরিচয় জানা যায়নি। এ দুর্ঘটনায় আরও ২৬ জন আহত হয়েছেন। তাদের মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে ঢাকার গাবতলী থেকে যাত্রী নিয়ে ওই বাস বরিশাল রওনা হয়। রাত দুইটার দিকে মানিকগঞ্জ বাসস্ট্যান্ডর অদূরে জেলা মৎস্য ভবনের সামনের ওই স্থানে গিয়ে সড়কের পাশের গাছে সজোরে ধাক্কা লাগে। এ সময় বাসের সম্মুখ দুমড়ে-মুচড়ে গাছের সঙ্গে আটকে যায়। এতে বাসের অন্তত ২৯ জন আহত হন।

তাদের উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এক নারীসহ তিনজনকে মৃত ঘোষণা করেন। আর বাকিদের সেখানে ভর্তি করা হয়েছে।

মানিকগঞ্জ সদর হাসপাতালে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তৌহিদ হোসেন জানান, ভর্তি রোগীদের মধ্যে কয়েকজনের শারীরিক অবস্থার অবনতি হচ্ছে। এ কারণে তাদের ঢাকার মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের প্রক্রিয়া করা হচ্ছে। আর অন্যদের প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ব্যাপারে গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল আলম জানান, মানিকগঞ্জ সদর হাসপাতালেই লাশগুলোর ময়নাতদন্তের প্রক্রিয়া করা হচ্ছে। আর তাদের পরিচয় জানারও চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ