• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

কোরআন পোড়ানোর অভিযোগে যুবককে গণধোলাই

220536_1চাঁদপুর: মায়ের হাত থেকে কোরআন শরীফ কেড়ে নিয়ে আগুণে পুড়িয়ে দেওয়ার অভিযোগে সোমবার এক যুবককে গণপিটুনি দিয়েছে গ্রামবাসী।

সোমবার (১৩ জুন) দুপুরে সোহাগকে গণধোলাই দেয় গ্রামবাসী। এর আগে বৃহস্পতিবার (৯ জুন)চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৩ নং সুবিদপুর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মো. আ. হান্নানের ছেলে সোহাগের বিরুদ্ধে কোরআন পোড়ানোর অভিযোগ উঠে।

ঘটনার দিন সন্ধ্যায় আবু জাফর সোহাগ (৩৫) মায়ের সঙ্গে বিতর্কে জড়ানোর এক পর্যায়ে মায়ের হাত থেকে কোরআন শরীফ কেড়ে নিয়ে আগুন ধরিয়ে দেন বলে প্রত্যক্ষদর্শীরা অভিযোগ তোলেন।

স্থানীয় মুদি দোকানদার জসীম উদ্দিন বলেন, সোমবার যোহরের নামাযের পর এলাকার সব মসজিদ থেকে সোহাগের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করে। মিছিলের পর সোহাগকে খুঁজে এনে গণধোলাই দিয়েছেন মুসল্লীরা।

পিটুনি খাওয়া যুবকের চাচা ইউপি সদস্য মো. দুলাল হোসেন কুরআন পুড়িয়ে দেয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ধরণের জঘন্য কাজে আমরা মর্মাহত। গ্রাম বাসীদের নিয়ে তার বিচার করা হবে।

ঘটনার প্রত্যক্ষদর্শী জমাদ্দার বাড়ীর শাহ আলম (৫০) ও সিরাজুল ইসলাম (৬০)। তাঁরা ঘটনার বিবরণে বলেন, সোহাগের মায়ের চিৎকারের পর আমরা এসে কুরআন শরীফের আগুন জ্বলতে দেখেছি। সোহাগ মা-বাবার অবাধ্য ছেলে। সব সময় নেশাগ্রস্ত অবস্থায় থাকে। মায়ের সঙ্গে প্রায়ই ঝগড়া করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ