• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

চুয়াডাঙ্গায় ভিডিপিকে লাঠি-বাঁশি দিলো পুলিশ

লাঠিচুয়াডাঙ্গা: ‘হিন্দু মুসলিম ভাই ভাই, জাতিগত বিভেদ নাই’- স্লোগানে চুয়াডাঙ্গায় ‘গ্রাম প্রতিরক্ষাদল’(ভিডিপি) কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে সদর উপজেলার সরোজগঞ্জ বাজার ও বদরগঞ্জ বাজারে আনুষ্ঠিকভাবে এই দল গঠন করা হয়। এ সময় প্রতিরক্ষা দলের সদস্যদের হাতে লাঠি ও বাঁশি তুলে দেন পুলিশ সুপার মো. রশীদুল হাসান।
সরোজগঞ্জ বাজারে গ্রাম প্রতিরক্ষাদল কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সরোজগঞ্জ বাজার কমিটির সভাপতি এম আব্দুল্লাহ শেখ। চুয়াডাঙ্গার পুলিশ সুপার মো. রশীদুল হাসান এতে প্রধান অতিথি ছিলেন। বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার ছুফি উল্লাহ। উপস্থিত ছিলেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তোজাম্মেল হক ও ওসি তদন্ত এএইচএম কামরুজ্জামান খান।
অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সুপার বলেন, ‘যারা বেছে বেছে মানুষ খুন করছে তারা কাপুরুষ। এই কাপুরুষদের টার্গেট কিলিং ঠেকাতে আপনাদেরও এগিয়ে আসতে হবে। পুলিশকে সহযোগিতা করতে হবে। জেলার বিপুল মানুষের জন্য ৯০০ পুলিশ দিয়ে নিরাপত্তা দেওয়া সম্ভব নয়। তাই সম্মিলিতভাবে কাজ করতে হবে। আপনার এলাকায় অপরিচিত লোক এলে তাঁর পরিচয় জানতে চান। সন্তোষজনক উত্তর না পেলে তাৎক্ষণিক পুলিশকে খবর দিন।’
এদিকে বিকেল ৫টায় সদর উপজেলার বদরগঞ্জ বাজারেও একই রকমের সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বাজার কমিটির সভাপতি আবুল কালাম আজাদ সভাপতিত্ব করেন। এ সময় পুলিশ সুপার ছাড়াও কুতুবপুর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম ও নবনির্বাচিত চেয়ারম্যান আলী আহম্মেদ হাসানুজ্জামান মানিক বক্তব্য দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ