• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
বেঞ্চ ও বারের সুসম্পর্কের মধ্য দিয়ে বিচার ব্যবস্থা সমৃদ্ধ হয়- নীলফামারীতে প্রধান বিচারপতি সৈয়দপুর বিজ্ঞান কলেজ চত্ত্বর থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার  নীলফামারী শহরে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই জলঢাকায় মিন্টু, কিশোরগঞ্জে রশিদুল, সৈয়দপুরে রিয়াদ চেয়ারম্যান নির্বাচিত বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষদাত ভেঙে দেওয়া হবে: নানক সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভজে পুত্রের জয় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য মাউশির ৯ নির্দেশনা ভোটের আগেই জামিন পেলেন চেয়ারম্যান প্রার্থী ফুলবাড়ীতে ৪৮ রোগী পেল ২৪ লাখ টাকার চিকিৎসা সহায়তার চেক ফুলবাড়ীতে চারটি চোরাই গরু উদ্ধার, গ্রেফতার তিন

জঙ্গিবাদ ও গুপ্তহত্যার প্রতিবাদ বেরোবি ছাত্রলীগের

bru_38724রংপুর: দেশব্যাপী জঙ্গিবাদ, গুপ্তহত্যা এবং বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি)উচ্চ পদস্থ কর্মকর্তা কতৃক জঙ্গিবাদের পৃষ্ঠপোষকতা ও ক্যাম্পাসে সরকার বিরোধী পোস্টার লাগানোর প্রতিবাদ জানিয়েছে  বেরোবি শাখা ছাত্রলীগ।
সোমবার বিকেল ৩ টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের নিচ তলায় সংবাদ সম্মেলন থেকে এ প্রতিবাদ জানানো হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বেরোবি শাখা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান শিশির।
লিখিত বক্তব্যে শিশির বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদাসীনতার কারণে রাতের আধারে ক্যাম্পাসে সরকার বিরোধি পোস্টার লাগায় স্বাধীনতাবিরোধী চক্র। সম্প্রতি ক্যাম্পাসে জামায়াত-শিবির ও অন্যদের তৎপরতা লক্ষ্য করা যাচ্ছে। বিশ্ববিদ্যালয়ের কিছু উচ্চ পদস্থ কর্মকর্তা জঙ্গিদের পৃষ্ঠপোষকতা করছে। তারা নির্দিষ্ট সময়ে অফিস না করে রাত ৯টা থেকে ৩টা পর্যন্ত অফিসে অবস্থান করে আসছে।
শিশির আরো অভিযোগ করেন, রাতে ক্যাম্পাসে শিক্ষার্থীদের ঘোরাফেরায় বাঁধা দেয়া হয়। কিন্তু বহিরাগতরা ক্যাম্পাসে অবাধে ঘোরাফেরা করলেও  তাদের বিরুদ্ধে কোনো ব্যাবস্থা নিচ্ছে না বিশ্ববিদ্যালয় প্রশাসন।
এদিকে সংবাদ সম্মেলনে গত ১৬ই জুন ছাত্রলীগকে নিয়ে উপাচার্যের করা বিরুপ মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।
সাংবাদিকদের  এক প্রশ্নের জবাবে বেরোবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোস্তফা মাহমুদ হাসান বলেন, ছাত্রলীগ একটি বৃহৎ সংগঠন। উপাচার্য ছাত্রলীগকে জড়িয়ে যে মন্তব্য করেছেন তার জন্য তাকে এই সংগঠনের কাছে ক্ষমা চাইতে হবে। তা না হলে ছাত্রলীগ কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবে।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে বেরোবি শাখা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আরিফুল ইসলাম, সহ-সভাপতি মোহাম্মদ আলী রাজ, রাজু, রুবেল, তুষার কিবরিয়া, যুগ্ম সম্পাদক তিতাস চন্দ্র, আমিনুল ইসলাম আপন, সাংগঠনিক সম্পাদক মেহের মাহমুদ শাওন, প্রচার সম্পাদক পিয়েল, সহ-সম্পাদক মামুন, পার্থ প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ