• বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

সাতক্ষীরায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

বন্দুকসাতক্ষীরা: জেলার শ্যামনগর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছে। শনিবার দিবাগত রাতে উপজেলার কাশিমারি ইউনিয়নে কথিত এই বন্দুকযুদ্ধ হয় বলে পুলিশের দাবি।

পুলিশের ভাষ্যমতে, নিহত ব্যক্তির নাম অলিউল্লাহ মোল্লা (৩৬)। তাঁর বাড়ি কাশিমারি গ্রামে। বাবার নাম একরামুল হক মোল্লা। অলিউল্লাহর বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে। তাঁর বিরুদ্ধে একাধিক মামলা আছে।

অলিউল্লাহর চাচা শাহজাহান আলীর দাবি, অলিউল্লাহ দীর্ঘদিন ধরে ঢাকায় শ্রমিকের কাজ করতেন। তিনি গতকাল রাতে বাড়ি থেকে ঢাকায় যাচ্ছিলেন। দেবহাটার পারুলিয়া এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। আজ সকালে পুলিশ বলছে, অলিউল্লাহ বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।
জেলা পুলিশের তথ্য কর্মকর্তা কামাল হোসেনের ভাষ্য, শ্যামনগর থানার পুলিশের একটি দল দিবাগত রাত সাড়ে তিনটার দিকে কাশিমারি ইউনিয়নের গাংহাটি চোরাখাল কালভার্টের ওপর টহল দিচ্ছিল। এ সময় একদল লোক মোটরসাইকেলে করে দ্রুত যাচ্ছিল। থামার সংকেত দিলে তারা তা অমান্য করে। তারা পুলিশের ওপর গুলি ও বোমা ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে একজন গুলিবিদ্ধ হয়। অন্যরা পালিয়ে যায়। গুলিবিদ্ধ ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরে তাঁকে শনাক্ত করা হয়।

কামাল হোসেনের ভাষ্যমতে, এই ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। তাঁরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল, একটি শাটার গান ও বিস্ফোরিত বোমার কিছু অংশ উদ্ধার করা হয়েছে। পুলিশের ভাষ্য, অলিউল্লাহর বিরুদ্ধে সন্ত্রাস, নাশকতাসহ বিভিন্ন অভিযোগে ১৩টি মামলা রয়েছে।

পুলিশ জানায়, অলিউল্লাহর লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ