• সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন |
শিরোনাম :
শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন নীলফামারীতে আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালন ডোমারে দুই চেয়ারম্যান প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ নীলফামারী সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী শাহিদ মাহমুদের মনোনয়ন বাতিল নীলফামারী ও দিনাজপুরসহ শনিবার যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ খানসামা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল নীলফামারী সদর উপজেলায় চেয়ারম্যান পদে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল জলঢাকা, কিশোরগঞ্জ ও সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা

কোরবানীর মাংসে আল্লাহর নাম

21-09-2016-manikচিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: শ্বশুর বাড়ীর দেয়া কোরবানীর মাংস ফ্রিজে রাখার পর রান্না করার সময় হঠাৎ করে জলজল করে যেন জ্বলে উঠলো আল্লার্হ লেখা নাম দুটি মাংসের টুকরা।
চিরিরবন্দর উপজেলার ১০নং পুনট্টি ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামে অলৌকিকভাবে আল্লাহ মাংসের টুকরা দেখতে গেলে বর্ননা করেন বাড়ীর মালিক সুলতান মাহমুদ শাহ। সুলতান জানান, কোরবানীর দিন আমার শশুর বাড়ী থেকে দেয়া গরুর মাংস ফ্রিজে রাখি। গত ১৯ সেপ্টেম্বর সোমবার আমার স্ত্রী শাবনুর আকতার ইতি সকালে ওই মাংস রান্না করার জন্য ফ্রিজ থেকে বাহির করলে দুটি মাংসের টুকরায় আল্লাহ লেখা দেখে চমকে উঠেন এবং বাড়ীর লোকজনকে মাংসের টুকরা দুটি দেখান।
পরে বিষয়টি জানাজানি হলে মাংসের টুকরা দুটি একনজর  দেখার জন্য পাড়া প্রতিবেশীসহ বিভিন্ন গ্রামের লোকজন তার বাড়ীতে  ভিড় জমায়। দর্শনার্থীর অনেকের ধারনা এটি একটি অলৌকিক ঘটনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ