• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

সোশ্যাল মিডিয়ার নতুন প্রিয়মুখ ‘তরকারিওয়ালি’

তরকারীওয়ালীআন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানের ইসলামাবাদের নীল চোখের চা ওয়ালা আরশাদ খানের পরে সোশ্যাল মিডিয়ার নতুন আকর্ষণে পরিণত হয়েছেন নেপালের এক নাম না জানা তরকারিওয়ালি। নেপালের সবজি বিক্রেতা এই সুদর্শনা ইন্টারনেটের নতুন সেনসেশনে পরিণত হয়েছেন।
মাত্র কয়েক সপ্তাহ আগে ইসলামাবাদের চা ওয়ালা আরশাদ খান সোশ্যাল মিডিয়ার আকর্ষণে পরিণত হন। সুদর্শন পুরুষ হিসেবে সারা বিশ্বজুড়ে সংবাদ শিরোনামে পরিণত হন তিনি। ভার্চুয়াল জনপ্রিয়তায় বর্তমানে মডেলিংয়ের সুযোগও পেয়ে গেছেন তিনি। ঠিক তেমন ভাবেই নেপালের এই সবজি বিক্রেতা সুন্দরী ইন্টারনেটের মন জিতে নিয়েছেন।
আরশাদ খানের মতোই এই নাম না জানা সুন্দরীর ছবি সোশ্যাল মিডিয়ায় কেউ পোস্ট করে এবং তার চাহনিতে বহু মানুষের হৃদয় হারিয়েছে। নেপালের গুনডুর্ক পোস্ট জানিয়েছে, রুপচন্দ্র মহাজন গোর্খা ও চিৎওয়ানের মাঝামাঝি এলাকা থেকে তার ছবি তুলেছেন।
নতুন এই সেনসেশনে ইন্টারনেট মাতোয়ারা কেউ বলছেন, ইন্টারনেটের মানুষ তার সৌন্দর্যে বিমোহিত, সে জনপ্রিয় সেলিব্রেটিতে পরিণত হয়েছে। আবার কেউ কেউ আশা করছেন চা ওয়ালা এবং তরকারিওয়ালি মানুষকে তাদের পেশার প্রতি সম্মান প্রদর্শন করতে উদ্বুদ্ধ করতে পারবেন। আবার কেউ কেউ, পরামর্শ দিয়েছেন ইন্টারনেট সেনসেশনে পরিণত হওয়া চা ওয়ালা ও তরকারিওয়ালিকে বিবাহবন্ধনে আবদ্ধ হতে।
তরকারীওয়ালী
এনডিটিভি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ