• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট

৩ দিনেই কুরআনের হাফেজ ১শ’ বছরের বৃদ্ধ

সিসি ডেস্ক: সাধারণত সবাই এটা জানে, বয়স হলে মানুষের স্মৃতিশক্তি অনেক লোপ পেয়ে যায়। আর বাস্তবতা তো তাই! কিন্তু সবার এমন ধারণাকে ভুল প্রমাণিত করে দিয়েছেন, সৌদি আরবের মুমলাকাত জেলার জুলফি অঞ্চলের অধিবাসী ১শ’ বছর বয়সী বৃদ্ধ শায়খ মুহাম্মদ আস-সুইকত। আল কুরআন প্রেমিক শতাব্দীছোঁয়া এ বৃদ্ধ মাত্র ৩ দিনে কুরআন কারিমের ৩০টি পারা মুখস্ত করেছেন।

মুহাম্মদ আস সুইকত বর্তমানে তিনি নিজ এলাকার এক মসজিদে ইমামের দায়িত্ব পালন করছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমের হাজার হাজার লোক শায়খ মুহাম্মাদের ভিডিও ক্লিপটি পছন্দ করেছেন। আর তাকে স্বাগত জানিয়ে অনেকেই তার প্রশংসা করে তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

সূত্র: আল আরাবিয়্যাহ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ