• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

পার্বতীপুরে তাজা গুলিসহ পিস্তল উদ্ধার

সিসি নিউজ: দিনাজপুরের পার্বতীপুরে ৬ রাউন্ড তাজা গুলিসহ একটি পিস্তল উদ্ধার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার বেলাইচন্ডী ইউনিয়নের বাঘাচড়া ব্রীজের পাশ থেকে এগুলো উদ্ধার করা হয়।
পার্বতীপুর থানার এসআই এম আর সাঈদ ঘটনাস্থল থেকে সিসি নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহমেদ এর নেতৃত্বে বেলাইচন্ডী ইউনিয়নের বেনীরহাট-চাকলাবাজার সড়কের বাঘাচড়া ব্রীজের পাশ থেকে এগুলো উদ্ধার করা হয়। এ অভিযানে অংশ নিয়েছেন পার্বতীপুর থানার এসআই রেজানুর রহমান, এসআই শাহিন আলম, এসআই আব্দুল হামিদ, এএসআই এরশাদ আলমসহ পুলিশ সদস্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ