• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন |

নড়াইলে আওয়ামী লীগের নেতা খুন

নড়াইল: নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষ রায় হানুকে (৫০) ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।
বুধবার রাত ৮টার দিকে মিরাপাড়া বাজারে প্রভাষকে ছরিকাঘাত করা হয়। পরে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। জেলা আওয়ামী লীগের সভাপতি নিলু খান নিহত প্রভাষের পরিচয় নিশ্চিত করেছেন। প্রভাষ রায় ভদ্রবিলা ইউনিয়নের মিরপাড়া গ্রামের মৃত রতন রায়ের ছেলে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে ভদ্রবিলা ইউনিয়নের চেয়ারম্যান শহিদুর রহমান মিনা ও তার ছেলে আশিকসহ পাঁচজনকে আটক করা হয়েছে।
ভদ্রবিলা ইউনিয়নর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাইরুজ্জামান জানান, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রভাষ রায় দলীয় চেয়ারম্যান পদপ্রার্থী আবেদুর রহমানের পক্ষে কাজ করেছিলেন। কিন্তু ওই নির্বাচনে দলের বিদ্রোহী প্রার্থী শহিদুর রহমান মিনা বিজয়ী হন।
‘আজ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রভাষ রায় মিরপাড়া বাজারের একটি চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন। এ সময় তিন-চারজন দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে নড়াইল সদর হাসপাতালে নিয়ে যায়।’
খাইরুজ্জামান আরো বলেন, কিন্তু সেখানে অবস্থার অবনতি হওয়ায় প্রভাষকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রাত ৯টা ৪৫ মিনিটে যশোর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ তাকে মৃত ঘোষণা করেন।
চিকিৎসক আব্দুর রশিদ জানিয়েছেন, প্রভাষ রায়ের বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে এবং প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তাঁর মৃত্যু হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ