• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

কিশোরগঞ্জে গৃহবধুর মরদেহ উদ্ধার, আটক ১

সিসি নিউজ: নীলফামারীর কিশোরগঞ্জে ফজিলা বেগম (১৯) নামের এক গৃহবধুকে শ্বাষরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা।
রোববার বেলা ১২টার দিকে উপজেলার নিতাই ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের বাড়ীমধুপুর কুটিয়ালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষ থেকে তার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
সে ওই গ্রামের ফজলে মাহমুদের মেয়ে এবং একই ইউনিয়নের পাশ্ববর্তি বাড়ীমধুপুর কুটিয়ালপাড়া গ্রামের দিনমজুর বাচ্চু মিয়ার স্ত্রী।
এ ঘটনায় ডাঙ্গাপাড়া গ্রামের রফিকুল ইসলাম বাবু (৫৫) নামের এক ব্যাক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
এলাকাবাসী জানায়, শনিবার বিকালের দিকে বাবার বাড়ি থেকে নিখোঁজ হয় গৃহবধু ফজিলা বেগম। রোববার সকালের দিকে ডাঙ্গাপাড়া গ্রামের বাড়ীমধুপুর কুটিয়ালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতল ভবনের নিচ তলার একটি কক্ষে ফজিলার মৃতদেহ পড়ে থাকতে দেখে তার পরিবার ও পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে ফজিলার মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
কিশোরগঞ্জ থানার ওসি (তদন্ত) মফিজুল হক বলেন, শনিবার বিকাল থেকে নিখোঁজ ছিল ফজিলা বেগম। রোববার সকালের দিকে গ্রামের বাড়ীমধুপুর কুটিয়ালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী।
পরে বেলা ১২টার দিকে পুলিশ গিয়ে তার মৃতদেহ উদ্ধার করে নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য পাঠায়। মৃতদেহ উদ্ধারের সময় গলায়সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত ও জখমের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাষরোধ করে হত্যা করেছে। এঘটনায় রফিকুল ইসলাম (৫৫) নামের এক ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ