• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন |
শিরোনাম :
অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা

দিনাজপুরে বয়লার বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ৭

সিসি নিউজ: দিনাজপুরে অটো রাইস মিলের বয়লার বিস্ফোরণের ঘটনায় রবিবার আরও দুজনের মৃত্যু হয়েছে। তারা হলেন রঞ্জিত বসাক (৫০) ও দেলোয়ার হোসেন (৩০)। এদের মধ্যে রঞ্জিত রাত ২টার দিকে এবং দেলোয়ার দুপুর ১টার দিকে মারা যান। এ নিয়ে ঘটনায় নিহতের সংখ্যা ৭ জনে দাঁড়িয়েছে।

শুক্রবার (২১ এপ্রিল) রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আশঙ্কাজনক অবস্থা হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছিল।

দেলোয়ার হোসেনের মামা মোশারফ হোসেন জানিয়েছেন, রঞ্জিতের শরীরের ৯০ শতাংশ এবং দেলোয়ারের শরীরের ৮৫ শতাংশ পুড়ে গিয়েছিল।

বুধবার (১৯ এপ্রিল) বেলা ১১টার দিকে দিনাজপুর সদর উপজেলার গোপালগঞ্জ শেখহাটি এলাকায় সুবল ঘোষের মালিকানাধীন যমুনা অটোরাইস মিলে বয়লার বিস্ফোরণ ঘটলে ৩০ জন দগ্ধ হন। দিনাজপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থল থেকে দগ্ধ ৩০ জনকে উদ্ধার করে দিনাজপুরের এম আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ