• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

দিনাজপুরে পরিবহন শ্রমিকদের মানববন্ধন

দিনাজপুর প্রতিনিধি: মালিক-শ্রমিক স্বার্থবিরোধী সড়ক পরিবহন আইন-২০১৭ বাতিলের দাবীতে দিনাজপুরে পরিবহন শ্রমিকরা মানববন্ধন করেছে।
বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের ডাকে দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন এবং জেলা ট্রাক ও ট্যাংলরী শ্রমিক ইউনিয়ন যৌথভাবে এই মানববন্ধন কর্মসূচী পালন করে।
রোববার (২৩ এপ্রিল) বেলা ১১টায় দিনাজপুর প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধন থেকে অবিলম্বে এই আইন বাতিলের দাবী জানিয়ে শ্রমিক নেতারা বলেন, অন্যথায় আগামীতে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হবে।
দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি এম রফিকের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বী, জেলা ট্রাক ও ট্যাংলড়ি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. সাদাকাতুল বারী সাদা, জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মো. তৈয়র আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. এনামুল হক, সহ-সাধারণ সম্পাদক শেখ বাদশা, অর্থ সম্পাদক মো. আব্দুস সামাদ আলী, মো. শামসুল আলম, দপ্তর সম্পাদক মো. রাহিদুল ইসলাম রেজু, কার্যকরী সদস্য মো. শাহিনুর ইসলাম শাহিন, মো. মুন্না প্রমূখ।
মানববন্ধনে সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের নিয়ন্ত্রনাধীন সকল পরিবহন সেক্টরের শ্রমিকরা অংশগ্রহণ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ