• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:২০ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট

ডোমারে শাড়ি পেঁচিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

নীলফামারী : নীলফামারীর ডোমারে সাথী রানী রায় (১৩) নামে এক স্কুলছাত্রী মায়ের শাড়ি গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের বাগডোকরা রমনীপাড়ায় এ ঘটনা ঘটে।

সাথী রানী ওই গ্রামের মৃত অমূল্য রায়ের মেয়ে ও ডোমার শহরের বালিকা বিদ্যানিকেতন (সরলা) বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী ছিল।

সাথীর ভাবি পবিত্রা রানী জানান, সাথী খুব সহজ-সরল ছিল। বৃহস্পতিবার বিকেলে স্কুল থেকে সে বাড়িতে এসে গৃহস্থালীর কাজ করে। তার মা গীতারানী বাইরে কাজ করছিল। এরেই কোনো এক সময় তার মায়ের ঘরের স্বরের সঙ্গে পুরাতন শাড়ি গলায় পেঁচিয়ে আত্মহত্যা করে সে। তার গোঙানির শব্দে বাড়ির লোকজন ঘড়ের দরজা ভেঙে তাকে ওপর থেকে নামালেও তাকে বাঁচানো সম্ভব হয়নি। কয়েক দিন ধরে সে শ্বাসকষ্টে ভুগছিল বলে তিনি জানান। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তবে কী কারণে সে আত্মহত্যা করেছে পরিবারের লোকজন তা বলতে পারছে না।

ডোমার থানার অফিসার্স ইনচার্জ মো. মোকছেদ আলী ঘটনার সত্যতা বিষয়টি নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ