• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন |

আক্কেলপুরে বন্যাদূর্গতদের মাঝে নগদ টাকা ও চাল বিতরন

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার বন্যা কবলিত এলাকায় নগদ অর্থ ও চাল বিতরন করা হয়েছে। সাংসদ ও জেলা প্রশাসক অর্থ ও চাল বিতরন করেন।

আজ শুক্রবার সকালে জয়পুরহাট -২ আসনের সাংসদ ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন আক্কেলপুর পৌর এলাকার বিভিন্ন স্থানে বন্যাদুর্গত পরিবারদের মাঝে নগদ ৫০০ টাকা করে বিতরন করেন।

বন্যাদুর্গতদের মাঝে অর্থ বিতরনের সময় উপস্থিত ছিলেন আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোকছেদ আলী মাষ্টার,সাধারন সম্পাদক ও পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর,সোনামুখি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডিএম রাহেল ইমাম,রুকিন্দীপুর ইউনিয়নের চেয়ারম্যান আহসান কবির এপ্লব,গোপিনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান সাইদ জেয়ারদার জেলা পরিষদের সদস্য আব্দুর রহিম স্বাধীন, ওসি সিরাজুল ইসলাম আক্কেলপুর মজিবুর রহমান কলেজের অধ্যক্ষ মোকছেদ আলী,সোনামুখি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমানসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

অপর দিকে জয়পুরহাট জেলা প্রশাসক মোকাম্মেল হক আজ সকালে পৌর সদরের তুলশীগঙ্গা নদীর বাধ সংলগ্ন পারঘাটি এলাকায় বন্যাদুর্গতদের মাঝে ১০ কেজি করে চাল বিতরন করেছেন। জেলা প্রশাসক জানান এ পর্যন্ত ৪০ মেট্রিক টন চাল ও নগদ ৮০ হাজার টাকা বিতরন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ