• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

বোচাগঞ্জে ট্রাক্টরের ধাক্কায় ২ বোন নিহত

দিনাজপুর, ১৯ অক্টোবর।। দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় ট্রাক্টরের ধাক্কায় বাইক আরোহী দুই বোন নিহত হয়েছে; আহত হয়েছেন তাদের এক ভাই।

বোচাগঞ্জ থানার ওসি আব্দুর রৌফ জানান, শুক্রবার বেলা ১১টার দিকে বকুলতলা সড়কে মুরারিপুর দকচাই মোড়ে ট্রাক্টরটি তাদের ধাক্কা দেয়।

নিহতরা হল জেলার সেতাবগঞ্জ পৌরসভার শহীদপাড়ার অরুণের মেয়ে ইভা (১৫) ও পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার কামারপাড়া গ্রামের গোলাম মোস্তফার মেয়ে নিপা (১২)।  তারা মামাত-ফুফাত বোন।

ওসি রউফ বলেন, তাদের ভাই রকি (২৮) মোটরসাইকেলে করে তাদের নিয়ে পঞ্চগড় থেকে দিনাজপুর আসার পথে দুর্ঘটনায় পড়েন।  পিলারবোঝাই একটি ট্রাক্টরকে অতিক্রম করার পর পেছন থেকে ট্রাক্টরটির ধাক্কায় ঘটনাস্থলেই দুইজন নিহত হয়।

এ দুর্ঘটনায় রকি আহত হলে তাকে বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয় বলে তিনি জানান। পুলিশ ট্রাক্টরটি আটক করলেও চালককে ধরতে পারেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ