• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

পঞ্চগড়ে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৯, আহত ২০

পঞ্চগড়, ২৬ অক্টোবর।। পঞ্চগড়ে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৯ জন মারা গেছেন। আহত হয়েছেন অন্তত ২০ জন। শুক্রবার রাত পৌনে ৮টার দিকে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের দশমাইল এলাকায় ভয়াবহ এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে পঞ্চগড় থেকে একটি যাত্রীবাহী মিনিবাস তেঁতুলিয়া যাচ্ছিল। এ সময় তেঁতুলিয়া উপজেলার ভজনপুর এলাকা থেকে বিদ্যুতের খুঁটি বহনকারী একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত এবং পঞ্চগড় আধুনিক সদর হাসপাতলে নেওয়ার পর একটি শিশু ও একজন নারীসহ চারজন মারা যান।

হতাহতদের পরিচয় প্রাথমিকভাবে পাওয়া যায়নি। তবে তাদের অধিকাংশই ভজনপুর তেঁতুলিয়া ও বাংলাবান্ধা এলাকার বাসিন্দা।

পঞ্চগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্কাস আলী জানান, পঞ্চগড় এবং তেঁতুলিয়ার ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট, পুলিশসহ স্থানীয় লোকজন হতাহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। গুরুতর আহত কয়েকজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ