• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:০৬ অপরাহ্ন |

সিবিএ সভাপতির দখলে থাকা সরকারি গাড়ি উদ্ধার

সিসি ডেস্ক, ১২ ফেব্রুয়ারী।। সাধারণ সম্পাদকের পর এবার পিডিবির সিবিএ সভাপতি জহিরুল ইসলাম চৌধুরীর কাছ থেকে সরকারি গাড়ি উদ্ধার করেছে দুদক। জহিরুল ইসলাম চৌধুরী প্রায় ১০ বছর ধরে ব্যবহার করে আসছিল গাড়িটি। তিনিও অবসরপ্রাপ্ত স্টেনো টাইপিস্ট।
জহিরুল ইসলাম ২০১৮ সালের ৬ জুন অবসরে গেছেন। সে সময় তিনি পিডিবির অডিট পরিদপ্তরের সহকারী হিসাবরক্ষক হিসেবে কর্মরত ছিলেন। শ্রম বিধিমালা অনুযায়ী, শ্রমিক সংগঠনের কোনো নেতা-কর্মী যানবাহন সুবিধা গ্রহণ করার কথা নয়। তারপরও প্রভাব খাটিয়ে ১০ বছর ধরে গাড়িটি তিনি ব্যবহার করে আসছিলেন। এর চালকের বেতন, তেল ও রক্ষণাবেক্ষণ খরচ বহন করছে পিডিবি। সকালে গাড়িটি দুদক কার্যালয়ে জমা দেয় পিডিবি।
মঙ্গলবার সকালে পিডিবি কর্তৃপক্ষের উদ্যোগে গাড়ির চালক ফিরোজ পাজারো গাড়িটি দুদকের প্রধান কার্যালয়ে জমা দিয়ে যান। দুদক সচিব ড. মো. শামসুল আরেফিন, বলেন, গতকাল সিবিএর সাধারণ সম্পাদকের কাছ থেকে সরকারি গাড়ি উদ্ধার করার পর সভাপতির কাছ থেকে গাড়ি উদ্ধারের জন্য পিডিবি কর্তৃপক্ষকে নির্দেশ দেয় সংস্থাটি।
এর আগে গতকাল সোমবার রাজধানীর মতিঝিলে অভিযান চালিয়ে সিবিএর সাধারণ সম্পাদক আলাউদ্দিন মিয়ার ব্যবহার করা সরকারি গাড়ি উদ্ধার করে দুদক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ