• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:৪১ অপরাহ্ন |

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সৈয়দপুর উপজেলা ও পৌর শাখা কমিটি ঘোষণা

সিসি নিউজ।। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নীলফামারীর সৈয়দপুর উপজেলা ও পৌর শাখা কমিটি ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নীলফামারী জেলা শাখার সভাপতি উত্তম কুমার রায় বাদল এবং সাধারণ সম্পাদক দীপক চক্রবর্তী যৌথ স্বাক্ষরিত এক পত্রে মাধ্যমে সম্প্রতি ওই কমিটি ঘোষণা করা হয়।
এতে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নীলফামারীর সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে যথাক্রমে বিশিষ্ট শিল্পপতি রাজ কুমার পোদ্দার রাজু এবং শ্রী মৃনাল কান্তি দাসকে। আর এ কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন অধ্যাপক ক্ষিতীশ চন্দ্র রায়, বিকাশ পোদ্দার, যোগেন্দ্রনাথ রায় ও কার্তিক চন্দ্র রায় এবং যুগ্ম -সাধারণ সম্পাদক সাংবাদিক গোপাল চন্দ্র রায় ও কণিকা রাণী সরকার।

অপরদিকে, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নীলফামারীর সৈয়দপুর পৌর শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক করা হয়েছে যথাক্রমে ব্যবসায়ী রঞ্জন কুমার সরকার ও সাংবাদিক নিরঞ্জন কুমার আগরওয়ালা নিজুকে। এ কমিটিতে সহ-সভাপতি হয়েছেন মনোরঞ্জন রায়, শ্রী প্রভাতী রানী রায়, প্রতিমা রাণী, বরেন্দ্র কিশোর রায়, শ্রী রাধা মোহন রায়, যুগ্ম-সাধারণ সম্পাদক কিশোর কুমার প্রসাদ, নিখিল চট্টোপাধ্যায়, কোষাধ্যক্ষ বিদ্যূৎ মজুমদার এবং প্রচার সম্পাদক শ্রী রাকেশ কুমার ঘোষ।

উল্লিখিত উপজেলা ও পৌর শাখার ঘোষিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ১০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন পূর্বক তা নীলফামারী জেলা কমিটির কাছে অনুমোদন গ্রহনের জন্য বলা হয়েছে।
প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নীলফামারীর সৈয়দপুর উপজেলা ও পৌর শাখা দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে শহরের বাইপাস সড়কস্থ কয়ামিস্ত্রিপাড়া শ্রীশ্রী শিব ঠাকুর মন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নীলফামারী জেলা শাখার সভাপতি উত্তম কুমার রায় বাদল, প্রধান বক্তা সাধারণ সম্পাদক দীপক চক্রবর্তী, অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য খোকারাম রায়। আর সম্মেলন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি সৈয়দপুর হিন্দু কল্যাণ সমিতির সভাপতি এ্যাডভোকেট তুষার কান্তি রায় ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি এ্যাডভোকেট সুবোধ চন্দ্র দাস। সংগঠনটির সৈয়দপুর উপজেলা কমিটির আহবায়ক রাজকুমার পোদ্দার রাজুর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য বলেন, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ সৈয়দপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক যোগেন্দ্রনাথ রায়, সম্মেলন প্রস্তুুতি কমিটির সদস্য সাংবাদিক গোপাল চন্দ্র রায়, মৃনাল কান্তি দাস, রঞ্জন সরকার, উপেন্দ্রনাথ রায়, কাশিরাম বেলপুকুর ইউনিয়ন শাখার সভাপতি নন্দলাল বাবু, কামারপুকুর ইউনিয়ন সভাপতি অতুল চন্দ্র সরকার, খাতামধুপুর ইউনিয়নের সভাপতি অধির চন্দ্র রায় ও বোতলাগাড়ী ইউনিয়নের সভাপতি প্রমথ চন্দ্র রায় প্রমূখ। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব অধ্যাপক বাবু ক্ষিতীশ চন্দ্র রায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ