• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:৫৫ অপরাহ্ন |

নানা আয়োজনে বন্ধনের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুরে বন্ধন শিল্পী গোষ্ঠীর পথচলার ২৭ বছর পূর্ণ হয়ে ২৮ বছরে পদার্পণ করেছে। সংগঠনের সাফল্য ও গৌরবের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আজ সৈয়দপুর বোতলাগাড়ী সরকারি প্রথমিক বিদ্যালয়ে আয়োজন করা হয় কবিতা আবৃত্তি প্রতিযোগীতা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।
পুরো অনুষ্ঠান জুড়ে সংঘঠনের সহ- সভাপতি বেলাল হোসেনের সভাপতিত্বে অতিথির আসনে ছিলেন বহুমাত্রিক ও আন্তর্জাতিক খ্যাতিসম্পূন্ন কবি, লেখক এবং লিটলম্যাগ সম্পাদক- সৈয়দা রুখসানা জামান শানু, বোতলাগাড়ী সরকারি প্রথমিক বিদ্যালয়ে ভারপ্রপ্ত প্রধান শিক্ষক আব্দুল মালেক, কবি চন্দন কুমার মহন্ত, মহিলা বিষয়ক অধীদপ্তর অফিস সহকারী নফিজ উদ্দিন, সৈয়দপুর বন্ধন শিল্পী গোষ্ঠীর প্রতিষ্ঠাতা ও সাধারন সম্পাদক রইজ উদ্দিন রকি প্রমূখ। কবিতা আবৃত্তি প্রতিযোগীতায় অংশগ্রহনকারীদে মধ্যে প্রথম স্থান স্মৃতি মহন্ত, দ্বিতীয় স্থান লিমা দেবনাথ ও একই নাম্বার পেয়ে তৃতীয় স্থান যথাক্রমে জবা মহন্ত এবং মনিরা আক্তার অধিকার করেন।
পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন লিপি আক্তার, আবু সাইদ, স্মৃতি মহন্ত, নুসরাত, উৎপল, সোমা রানীসহ কিশোর-কিশোরী ক্লাবের সদস্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ