• শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১১:১৯ অপরাহ্ন |

হোটেলে ‘বউ অদলবদলে’ রাজি না হওয়ায় স্ত্রীকে মারধর

সিসি নিউজ ডেস্ক ।। ‘বউ অদলবদল’ খেলায় রাজি না হওয়ায় স্ত্রীকে মারধর করেছেন তাঁর স্বামী। ঘটনা ঘটেছে ভারতের রাজস্থান রাজ্যের বিকানেরের একটি হোটেলে। তবে বিষয়টি নিয়ে মামলা দায়ের করা হয়েছে মধ্যপ্রদেশের ভুপালে। গতকাল রোববার মধ্যপ্রদেশ রাজ্য পুলিশ বিষয়টি জানিয়েছে।

ভারতের সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, পুলিশ জানিয়েছে—অভিযোগকারী ওই নারীর স্বামী বিকানেরের একটি পাঁচ তারকা হোটেলের ম্যানেজার।

পুলিশের কাছে দায়ের করা অভিযোগপত্রে বলা হয়েছে, ওই নারীর স্বামী আম্মার তাঁকে হোটেলের একটি কক্ষে বন্ধ করে রাখে এবং তাঁর ফোন ছিনিয়ে নেয়। বন্দী অবস্থায় দুদিন কাটানোর পর আম্মার মদ্যপ অবস্থায় কক্ষে ফিরে আসে এবং তাঁকে মারধর করে। ওই নারী আরও জানিয়েছেন—মদ পান, নেশা করা, অন্য নারীদের সঙ্গে শারীরিক সম্পর্ক করা এমনকি ছেলেদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন আম্মারের কাছে খুবই সাধারণ বিষয়।

ওই নারী পুলিশকে জানিয়েছেন, হোটেলে অবস্থান করার সময় তাঁর স্বামী তাঁকে ‘বউ অদলবদল’ খেলায় রাজি হতে বলে। কিন্তু তিনি প্রত্যাখ্যান করেন। তিনি বলেন, ‘আমি ওই খেলায় অংশ নিব না বলে মানা করায় আমাকে শারীরিকভাবে আক্রমণ করা হয়, আমাকে অসভ্য বলে অপমান করা হয় এবং আমার সঙ্গে জোরপূর্বক বিকৃত যৌনাচার চালায়।’ তিনি আরও জানান, রাজি না হওয়ায় স্বামীর মারধরে তাঁর শরীরের বেশ কয়েক জায়গা আঘাতপ্রাপ্ত হয়।

পুলিশ জানিয়েছে, ওই নারীর কাছে তাঁর শাশুড়ি এবং ননদ ৫০ লাখ রুপি যৌতুক দাবি করেছে। তিনি আরও জানিয়েছেন, তিনি তাঁর স্বামীর এমন আচরণের ব্যাপারে তাঁর শ্বশুরবাড়িতে একাধিকবার জানালেও তাঁরা তাঁর কথায় কর্ণপাত করেনি। উল্টো তাঁকেই ‘আধুনিক’ বলে অপবাদ দিয়েছে।

ওই নারী আরও বলেছেন, তাঁর স্বামীর দীর্ঘ দিনের নির্যাতনে তিনি শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন। পুলিশ আরও জানিয়েছে, ওই নারী বর্তমানে তাঁর বাবার বাড়িতে অবস্থান করছেন। তাঁর বিরুদ্ধে অধিকতর তদন্ত চলমান রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

উৎস: দৈনিক আজকের পত্রিকা


আপনার মতামত লিখুন :

Comments are closed.

Red Chilli Saidpur

আর্কাইভ