• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

ফুলবাড়ী জিএম পাইলট উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপনে সভা

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি ।। দিনাজপুরের ফুলবাড়ীতে গোলাম মোস্তফা (জিএম) পাইলট উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন উপলক্ষ্যে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২২ অক্টোবর) সকাল ১১টায় বিদ্যালয়ের সভা কক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
লিখিত বক্তব্য পাঠ করেন শতবর্ষ উদযাপন প্রচার উপ-কমিটির আহবায়ক এস.এম আব্দুল্যাহ নুরুজ্জামান জামান। লিখিত বক্তব্যে জানানো হয়, ১৯২০ সালে গোলাম মোস্তফা হাই মাদ্রাসা প্রতিষ্ঠা প্রতিষ্ঠত হয়। পরবর্তী সময়ে ১৯৫৮ সেটি রূপান্তর হয়ে গোলাম মোস্তফা (জিএম) উচ্চ বিদ্যালয় হয়। ২০২০ সালে বিদ্যালয়টির বয়স শত বছর হয়, কিন্তু করোনা প্রাদুর্ভাবের কারণে সেই সময় শত বছর উদযাপন করা সম্ভব হয়নি। করোনা প্রদুর্ভাব কমে যাওয়ায় পরবর্তীতে বিদ্যালয়ের শত বছর উদযাপনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। চলতি বছরের আগামী ২৪ এবং ২৫ ডিসেম্বর দুই দিন ব্যাপি শতবর্ষ উদযাপন করা হবে। বর্তমানে রেজিষ্টেশনের কাজ চলছে, যার শেষ সময় ৩১ অক্টোবর। এই সময়ের মধ্যে বিদ্যালয়ের সকল বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন করার জন্য আহবান জানানো হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শতবর্ষ উদযাপন কমিটির সদস্য সচিব ফুলবাড়ী পৌরসভার মেয়র মো. মাহমুদ আলম লিটন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. তোমাম্মেল হক, শতবর্ষ উদযাপন প্রচার উপ-কমিটির সদস্য সচিব অমিত সরকার, প্রকাশনা কমিটির সদস্য শেখ সাবির আলী,উদযাপন কমিটির সদস্য প্রভাষক খুরিশদ আলম নাদিম, প্রচার উপ-কমিটির সদস্য মোস্তাক আহম্মেদ, সদস্য সৈয়দ মেহেদি হাসান রুবেল প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ