• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১১ অপরাহ্ন |
শিরোনাম :

পঞ্চগড়ে নৌকাডুবি: ৪৫ দিন পর মিলল ভূপেন্দ্রনাথের মরদেহ

সিসি নিউজ ।। পঞ্চগড়ের বোদা উপজেলার করতোয়া নদীর আউলিয়ার ঘাটে মর্মান্তিক নৌকাডুবির ৪৫ দিন পর আরেকটি মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার উপজেলার মাড়েয়া ইউনিয়ন থেকে মরদেহটি অর্ধগলিত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। মরদেহটি জেলার দেবীগঞ্জ উপজেলার শালডাঙ্গা ইউনিয়নের ছত্র শিকারপুর গ্রামের মদন কুমার রায়ের ছেলে ভূপেন্দ্রনাথ রায় পানিয়ার বলে শনাক্ত হয়েছে।

জানা গেছে, বুধবার দুপুরে আউলিয়ার ঘাটে নদী থেকে পাথর ও বালু তুলছিলেন স্থানীয় শ্রমিকরা। এ সময় পাথর তোলার যন্ত্রে মরদেহটি আটকে ওপরে উঠে আসে। বিষয়টি তাৎক্ষণিক প্রশাসনকে জানানো হয়। সেখানে ছুটে আসা নিখোঁজ ব্যক্তিদের স্বজনরা মরদেহের শরীরে থাকা পোশাক ও পকেটের মোবাইল ফোন দেখে পরিচয় নিশ্চিত করেন। এ নিয়ে নৌকাডুবির ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৭০-এ।

গত ২৫ সেপ্টেম্বর স্থানীয় শতাধিক সনাতন ধর্মাবলম্বী মহালয়া পূজা উৎসব উদযাপনে বরদেশ্বরী মন্দির যাওয়ার সময় করতোয়া নদীর আউলিয়ার ঘাটে নৌকাডুবির শিকার হন। এ ঘটনায় দেবীগঞ্জ উপজেলার সাকোয়া ডাঙ্গাপাড়ার ষাটোর্ধ্ব সুরেন্দ্রনাথ এবং বোদার ঘাটিয়ারপাড়া গ্রামের ধীরেন্দ্রনাথের শিশুকন্যা শ্রীমতী জয়া রানী এখনও নিখোঁজ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ