• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

প্রেমিকাকে ডেকে নিয়ে দলবদ্ধ ধর্ষণ, আটক ৪

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি।। ইসলামী মাহফিল শুনতে এসে প্রমিকার সাথে দেখা করতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষনের শিকার হয়েছে প্রমিকা। ঘটনাটি ঘটেছে চিরিরবন্দর উপজেলার নশরতপুর রানীপুর ডাঙ্গাপাড়া এতিমখানা এলাকায়। এ ঘটনায় ওই নারীর দায়ের করা মামলায় ৪ জনকে গ্রেপ্তার করেছে চিরিরবন্দর থানা পুলিশ।
গত বুধবার ৯ নভেম্বর রাতে চিরিরবন্দর থানা অফিসার ইনচাজর্ (ওসি)মোঃ বজলুর রশিদের নের্তৃত্বে সঙ্গীয় ফোর্সসহ উপজেলার রানীরবন্দর এলাকায় অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, মিজানুর রহমান(২৮) পিতা-মোঃ জিকরুল হক, দিলীপ রায় (২৩)পিতা-ঋষিকেশ রায় সোহেল রানা(২৫)পিতা-মৃত মিরাজ আলী উভায়ের গ্রাম কিসমত নশরতপুর। অপরদিকে নুর আলম(২২)পিতা মোঃ আব্দুস সাত্তার সে পার্বতীপুর উপজেলার রাজাবাসর গ্রামের বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেন চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ বজলুর রশিদ।
পুলিশ ও ভুক্তভোগীর পরিবার জানায়, মঙ্গলবার ( ৮ নভেম্বর) দিবাগত রাতে পোশাক শ্রমিক ওই নারী উপজেলার পার্শ্ববর্তী রানীপুর ডাঙ্গাপাড়া এতিমখানা এলাকায় ইসলামী মাহফিল শোনার জন্য যায়। সেখানে প্রমিক মিজানুর রহমান ওই নারীকে পাশের একটি বাঁশ বাগানে ডেকে নেয় ও সেখানে আগে থেকে থাকা তার তিন বন্ধু মিলে জোড়পূর্বক পালাক্রমে তাকে ধর্ষণ করে।
চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বজলুর রশিদ জানান, আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে এবং ভিকটিমের ফরেনসিক ও ডিএনএ পরীক্ষার জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ফরেনসিক বিভাগের প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ