• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

মুক্তিযুদ্ধ মঞ্চ খানসামা উপজেলা শাখার কমিটি ঘোষণা

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি।। বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের দিনাজপুরের খানসামা উপজেলা শাখার আংশিক কমিটি ঘোষণা হয়েছে। এতে সভাপতি হয়েছেন সাবেক ছাত্রনেতা জিয়াদ বিন সাঈদ চৌধুরী ও সাধারণ সম্পাদক হয়েছেন সাবেক ছাত্রনেতা ভাস্কর সাহা।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাতে মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় কমিটির সভাপতি আমিনুল ইসলাম বুলবুল এবং সাধারণ সম্পাদক আল মামুন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ১০ সদস্যের আংশিক এই কমিটির অনুমোদন দেন।

এই কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি হিসেবে মিথুন শাহা ও আরিফ হোসেন রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম রকি ও মাসুদ রানা,  সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম ও হোসাইন মোহাম্মদ আকবর, দপ্তর সম্পাদক কামরুজ্জামান (জে আর জামান) ও প্রচার সম্পাদক ভূবন সেন।

নব-নির্বাচিত সভাপতি জিয়াদ বিন সাঈদ চৌধুরী সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর প্রশ্নে সর্বদা আমাদের আপোষহীন সংগ্রাম অব্যাহত থাকবে। মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে এই কমিটি কাজ করে যাবে আগামীতে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ