• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩০ পূর্বাহ্ন |

সৈয়দপুরে আ’লীগ নেতার মায়ের শ্রাদ্ধানুষ্ঠান সম্পন্ন

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক মৃণাল কান্তি দাসের মা মিনতি রাণী দাসের শ্রাদ্ধানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৪ জানুয়ারি) দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডী ইউনিয়নের বেনীরহাট বাবুপাড়াস্থ স্বর্গীয় মিনতি রাণী দাসের নিজ বাসভবনে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে তাঁর পরিবারের সকল সদস্যবৃন্দ, আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশিরা অংশ নেন।
প্রসঙ্গত, মিনতি রাণী দাস গত ১৪ জানুয়ারি রাত ১১টায় তাঁর নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইহলোক ত্যাগ করেন। পরলোকগমনকালে তিনি দুই ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্যক আত্মীয়-স্বজন, শুভাকাক্সক্ষী ও বহু গুনগ্রাহী রেখে গেছেন। পরদিন ১৫ জানুয়ারি দুপুরে তাকে তাঁর পারিবারিক শ্মশানে দাহ্ করা হয়।
স্বর্গীয় মিনতি রাণী দাস ছিলেন দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডী ইউনিয়নের বেনীরহাট বাবুপাড়ার প্রফুল্ল চন্দ্র দাসের সহধর্মিনী এবং বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক নিহার রঞ্জন দাসের মা ও নীলফামারী জজ কোর্ট এর আইনজীবী সুবোধ চন্দ্র দাসের শ্বাশুড়ী।
তাঁর মৃত্যুতে সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, সৈয়দপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শিল্পপতি রাজ কুমার পোদ্দার রাজু,পূজা উদযাপন পরিষদ পৌর শাখার সভাপতি রঞ্জন কুমার সরকার ও সাধারণ সম্পাদক নিজু আগরওয়ালা প্রমূখ শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

Red Chilli Saidpur

আর্কাইভ