• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন |

চিরিরবন্দরে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের উদ্যাগে শীতবস্ত্র বিতরণ

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি।। পাশে আছি সবসময় শীতার্তদের মাঝে এই স্লেগানে দিনাজপুরের চিরিরবন্দরে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর উদ্যাগে দিনাজপুর জেলা পুলিশের আয়োজনে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকালে নশরতপুর ইউনিয়নের রাণীরবন্দর গ্রামীন টাওয়ার চত্বরে ও সাইতাড়া ইউনিয়নের দক্ষিন পলাশবাড়ি গ্রামে মোট ৫ শতাধিক দুস্থ ও অসহায় গরীব শীর্তদের মানুষেরর মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. বজলুর রশিদের সার্বিক ব্যবস্থাপনায় ও সভাপতি বাবু সূনীল কুমার শাহ্রে সভাপতিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ মোঃ জিন্নাহ আল মামুন , বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চিরিরবন্দর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুনাল্ট চাকমা,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল আলীম সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ লায়লা বানু প্রমূখ। এছাড়া অনুষ্ঠানে নশরতপুর ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব বিএসসি, গ্রামীন টাওয়ারের স্বর্তাধীকারী মো. রবিউল ইসলাম, সাবেক জেলা পরিষদের সদস্য আবু হান্নান ছোটন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মজিদ শাহ্,মটর শ্রমিক সাধারন সম্পাদক জাহাঙ্গীর ইসলাম, ব্যাংক কর্মকর্তা,চিরিরবন্দর থানা পুলিশের সকল সদস্যসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ