• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

নীলফামারীতে ১০ দিনের বিসিক উদ্যোক্তা মেলা শুরু

সিসি নিউজ।। নীলফামারীতে শুরু হয়েছে ১০ দিনের বিসিক উদ্যোক্তা মেলা। বুধবার দুপুরে মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ। জেলা প্রশাসনের সহযোগিতায় শহরের বড়মাঠে মেলার আয়োজন করে জেলা ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন (বিসিক)।
উদ্বোধনী অনুষ্ঠানে বিসিক জেলা কার্যালয়ে উপ-ব্যবস্থাপক হুসনে আরা খাতুনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা দেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সরকার মোহাম্মদ রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার আমিরুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার, নীলফামারী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি প্রকৌশলী সফিকুল আলম ডাবলু প্রমুখ।
প্রধান অতিথি জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ বলেন, ‘উদ্দ্যেক্তা ও তাদের পণ্যের প্রচার ও প্রসার ঘটানো এবং বাণিজ্যিকিকরণে এই মেলা বিশেষ ভূমিকা পালন করবে। পণ্যের বাজারজাতকরণে বিভিন্ন মাধ্যমেরসাথে তাদের সম্পর্ক তৈরি হবে।’
বিসিক জেলা কার্যালয়ে উপ-ব্যবস্থাপক হুসনে আরা খাতুন জানান, জেলায় ৫০০ উদ্যোক্তা রয়েছেন। তাদের একসাথে করার মাধ্যমে পণ্যের প্রদর্শণী এবং উদ্যোক্তা সৃষ্টিতে শিল্প মন্ত্রনালয় বিসিকের মাধ্যমে এই মেলার আয়োজন করে থাকে সারাদেশে। মেলায় ৫০টি স্টলে ক্ষুদ্র উদ্যোক্তারা তাদের তৈরি বিভিন্ন পণ্য প্রদর্শণ করছেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ