• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন |
শিরোনাম :

দিনাজপুরকে হারিয়ে নীলফামারী জেলা দলের প্রথম জয়

।। রাকিব হাসান ।। ৪১তম জাতীয় ক্রিকেট প্রতিযোগিতায় নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় নীলফামারী জেলা দল ও দিনাজপুর জেলা দল।
নোয়াখালি ভেন্যুতে টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় নীলফামারী। টসে হেরে ব্যাট করতে নেমে সাবেক বিপিএল খেলোয়ার নুর আলম সাদ্দামের বলে ৬ রানে ৩ উইকেট হারিয়ে সাজ ঘরে ফিরেন অনিক সরকার,রুপন নন্দি ও রবিন ইসলাম। ১১ রানে ৪ উইকেট হারিয়ে দিনাজপুর যখন রানের জন্য মরিয়া তখনই দলের দায়িত্ব নিজ কাধে নেয় জাকারিয়া ইসলাম। শেষ পর্যন্ত নওশাদের এলবিডাব্লুর ফাদে পরে আউট হন তিনি। তবে ৬৫ রান করে দলের রান এগিয়ে নিয়ে যান তিনি। নওশাদ, জনিদের বলে শেষ পর্যন্ত বাকিরা তেমন রান করতে না পারায় ৪২.২ ওভারে ১৩১ রানে অলআউট হয় দিনাজপুর। নওশাদ বল হাতে ৯ ওভারে ২৬ রান দিয়ে ৩ উইকেট নেন। নুর আলম সাদ্দাম ৭ ওভারে ২ মেডেন ১৪ রান দিয়ে ৩ উইকেট ও জনি ২ উইকেট নেন।
জবাবে ব্যাট করতে নেমে আরিফ রেজার অসাধারন বোলিংয়ে রানের খাতায় খুলতে পারেনি দুই ব্যাটসম্যান সোহাগ ও বিতান। ০ রানে ২ বলে ২ উইকেট হারায় নীলফামারী।দলীয় ২০ রানে আরিফের বলে কাটা পড়েন রাসেল পারভেজ ৯ রান , একই রানে লিওনের বলে কাটা পড়েন হ্যাপি ৮ রান ও সাগর ০ রানে। ২০ রানে ৫ উইকেট হারিয়ে নীলফামারী যখন ম্যাচ ফসকে যাওয়ার পথে তখনি জনির ৩১ রান ও নওশাদের অসাধারন ৬৭ রানের অপরাজিত ইনিংসে ৬ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায় নীলফামারী জেলা দল। ফলে ৪ উইকেটে জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।
১৭ মার্চ খুলনা জেলা দলের বিপক্ষে মাঠে নামবে নীলফামারী জেলা দল।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ