• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৭ অপরাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

চিত্রনায়িকা মাহিয়া মাহি জামিনে মুক্ত

সিসি নিউজ ডেস্ক।। দিনভর নানা নাটকীয়তার পর সন্ধ্যায় জামিনে মুক্তি পেয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। আজ শনিবার সন্ধ্যা সাড়ে সাতটায় তিনি জামিনে মুক্তি পান বলে নিশ্চিত করেছেন গাজীপুর জেলা কারাগারের জেল সুপার আনোয়ারুল করিম।

জেল সুপার আনোয়ারুল করিম জানান, সন্ধ্যায় মাহির জামিনের কাগজপত্র কারাগারে এসে পৌঁছায়। পরে জামিনের কাগজপত্র যাচাই শেষে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তাঁকে মুক্তি দেওয়া হয়। কারা ফটকে মাহির বাবা-মা তাঁকে গ্রহণ করেন।

এ সময় সাংবাদিক ও বিপুল সংখ্যক উৎসুক জনতার ভিড়ের কারণে মাহিয়া মাহি সাংবাদিকদের সঙ্গে কথা বলতে পারেননি।

এর আগে দুপুরে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাহিকে গ্রেপ্তার করা হয়। কারাগারে যাওয়ার পৌনে চার ঘণ্টা পর দুই মামলাতেই জামিন পান চিত্রনায়িকা মাহিয়া মাহি।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (মিডিয়া) আসাদুজ্জামান বলেন, দুটি মামলাতেই শুনানির পর আদালত মাহির জামিন আবেদন মঞ্জুর করেন।

মাহির আইনজীবী কামরুল হাসান বলেন, নারী, সাত মাসের অন্তঃসত্ত্বা ও খ্যাতিমান চলচ্চিত্র অভিনেত্রী বিবেচনায় আদালত মাহির জামিন আবেদন মঞ্জুর করেন। মাহি আইনের প্রতি শ্রদ্ধাশীল বলেই মামলা হওয়ার পরও দেশে চলে এসেছেন বলেও মন্তব্য করেন এই আইনজীবী।

গাজীপুরের ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা রাকিব সরকারের গাড়ির শোরুমে হামলা ও ভাঙচুর করা হয়েছে বলে গতকাল শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিযোগ করেন তাঁর স্ত্রী চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে স্থানীয় ইসমাইল হোসেন নামে এক ব্যক্তি দাবি করেন—জোরপূর্বক দখল করে তাঁর ও মামুন সরকারের জমিতে ‘সনিরাজ কার প্যালেস’ নামে শোরুম গড়েছেন রাকিব সরকার। ওই জমিতে কাজ করতে গেলে রাকিব সরকারের লোকজনই হামলা চালায়।

চিত্রনায়িকা মাহিয়া মাহি ও তাঁর স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে দুটি মামলা রেকর্ড করা হয়। গতকাল শুক্রবার রাতে গাজীপুরের বাসন থানায় মামলা দুটি দায়ের হয়।

কোটি টাকার জমি দখল ও জমিতে কাজ করতে গেলে বাধা প্রদান ও মারধরের অভিযোগে একটি মামলা দায়ের করেন স্থানীয় ইসমাইল হোসেন। এ মামলায় মাহি ও তাঁর স্বামী রাকিব সরকারসহ ২৮ জনকে আসামি করা হয়েছে। অপর মামলাটি দায়ের করেছে পুলিশ। সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা ও বানোয়াট প্রচারণা চালিয়ে পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের হয়। এ মামলার বাদী বাসন থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) রোকন মিয়া। এ মামলায় মাহি ও তাঁর স্বামীকে আসামি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ