• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে পুরস্কার বিতরণ

সিসি নিউজ।। সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার এবং মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২১ মার্চ) বেলা সাড়ে ১১টায় শহরের স্টেশন রোড়ে প্রতিষ্ঠান চত্বরে ওই বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিং বডির সভাপতি, উপজেলা আওয়ামী লীগের ও উপজেলা পরিষদ চেয়ারম্যান পরিষদের চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিনের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য দেন প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মো. মোস্তাফিজুর রহমান। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক আলহাজ্ব মো. রাজিব উদ্দিন বাবু প্রমুখ।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি যৌথভাবে উপস্থাপনা করেন প্রতিষ্ঠানের প্রভাষক সাজ্জাদ আরা, সিনিয়র শিক্ষক বিলকিছ বানু, মো. আব্দুল্লাহ্-আল কাফী ও মো. মিজানুর রহমান।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ৪৫টি ইভেন্টে প্রতিষ্ঠানের দুই শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। শেষে সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিং বডির সভাপতি, উপজেলা আওয়ামী লীগের ও উপজেলা পরিষদ চেয়ারম্যান পরিষদের চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।
একই অনুষ্ঠানে গত বার্ষিক প্রতিষ্ঠানের প্রতিটি শ্রেণিতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান লাভকারী শিক্ষার্থী ও গত ২০২২ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়েছে।
অনুষ্ঠানে কলেজ পরিচালনা পর্ষদের সদস্য অধ্যক্ষ মো. আইউব আলী সরকারসহ আমন্ত্রিত অতিথি, সুধীজন, সাংবাদিক, প্রতিষ্ঠানের সকল শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
একই দিন ঐতিহ্যবাহী ও প্রাচীনতম সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের ৭৫বছর পূর্তি উপলক্ষে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের করা হয়। প্রতিষ্ঠান চত্বর থেকে র‌্যালিটি বের হয়ে
শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। উক্ত র‌্যালিতে কলেজের পরিচালনা আমন্ত্রিত অতিথি, সুধীজন, পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষক-শিক্ষিকা, কর্মচারী ও ছাত্রীরা অংশ নেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ