• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:২২ অপরাহ্ন |
শিরোনাম :
অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা

নীলফামারীতে আন্তর্জাতিক নার্স ও মিডওয়াইফ দিবস পালিত

সিসি নিউজ।। আধুনিক নার্সিং পেশার রূপকার ফ্লোরেন্স নাইটিঙ্গেলের জন্মদিন উপলক্ষ্যে নীলফামারীতে প্রতিবছরের ন্যায় ‘আন্তর্জাতিক নার্স ও মিডওয়াইফারী দিবস’ পালিত হয়েছে। শুক্রবার (১২ মে) সকাল ১১টার দিকে নীলফামারী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের কর্মরত সিনিয়র স্টাফ নার্স ও মিডওয়াইফদের আয়োজনে দিবসটি উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন হাসপাতালের উপসেবা তত্বাবধায়ক নাসিমা খাতুন। এসময় সিনিয়র-জুনিয়রসহ ১৪২ জন নার্স উপস্থিত ছিলেন।

অপরদিকে, একই দিনে পৃথকভাবে নীলফামারী নাসিং ও মিডওয়াইফারী কলেজ ও ডায়াবেটিক সমিতির র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভার আগে কলেজ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে জেলা শহরের প্রধান প্রধান সড়ক সড়ক দক্ষিণ করে পুনরায় কলেজের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।

এ সময় নাসিং ইন্সটেক্টর ও ইনচার্জ রাবেয়া খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. মো. হাসিবুর রহমান। এতে উপস্থিত ছিলেন নাসিং ইন্সটেকক্টর মো. বাদশা আলমগীর, সুরাইয়া বেগম, এমএ পলাশসহ নাসিং কলেজের ৪৫০ জন শিক্ষার্থী।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ