• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন |

সৈয়দপুরে মাধ্যমিক বিদ্যালয় পর্যায়ে দুর্নীতি বিরোধী বির্তক প্রতিযোগিতা শুরু

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুরে মাধ্যমিক বিদ্যালয় পর্যায়ে দুর্নীতি বিরোধী বির্তক প্রতিযোগিতা-২০২৩ শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৫ মে) সৈয়দপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি(দুপ্রক) সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজে ওই বির্তক প্রতিযোগিতার আয়োজন করে। দুর্নীতি দমন কমিশন (দুদক), সমন্বিত জেলা কার্যালয়, রংপুর এর সহযোগিতায় আয়োজিত বির্তক প্রতিযোগিতার প্রথম রাউন্ডে উপজেলার আটটি মাধ্যমিক বিদ্যালয়ের বির্তক দল অংশ নেন।
উক্ত বির্তক প্রতিযোগিতায় সভাপতিত্ব ও  মডারেটরের দায়িত্ব পালন করেন সৈয়দপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. হাফিজুর রহমান হাফিজ। আর বিচারকের দায়িত্বে ছিলেন, সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার জাকির হোসেন সরকার, উপজেলা একাডেমিক সুপারভাইজার  মো. আনোয়ার হোসেন, কামারপুকুর ডিগ্রী কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মো. সাইফুল ইসলাম ও সৈয়দপুর সরকারি কলেজের বাংলা বিভাগের প্রভাষক কহিনুর বেগম।
বির্তক অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতু।
অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য ও সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোখলেছুর রহমান জুয়েল, প্রধান শিক্ষক আব্দুল লতিফ, সহকারী প্রধান শিক্ষক মো. আতাউর রহমানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।
বির্তক প্রতিযোগিতার প্রথম রাউন্ডের চারটি গ্রুপে অংশ গ্রহনকারী শিক্ষা প্রতিষ্ঠানগুলো হচ্ছে, সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজ, তুলশীরাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, লক্ষণপুর স্কুল এন্ড কলেজ, সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ, লায়ন্স স্কুল এন্ড কলেজ, সানফ্লাওয়ার স্কুল ও কলেজ, সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ এবং আল-ফারুক একাডেমি।
আগামী ২৮ মে  বির্তক প্রতিযোগিতার দ্বিতীয় রাউন্ড অনুষ্ঠিত হবে। এতে সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজ, লক্ষণপুর স্কুল এন্ড কলেজ, সানফ্লাওয়ার স্কুল ও কলেজ, সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের বির্তক দল অংশ নেবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ