• বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০২:৫২ পূর্বাহ্ন |

সৈয়দপুরে প্রতারণার মামলায় প্যানেল চেয়ারম্যান গ্রেফতার

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুরের কামারপুকুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড সদস্য আব্দুল মুয়ীদ আলালকে (৩৫) গ্রেফতার করেছে ‍পুলিশ। আদালতের গ্রেফতারী পরোয়ানামূলে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে কামারপুকুর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

আব্দুল মুয়ীদ আলাল কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ গ্রামের আব্দুল কাদের মাস্টারের ছেলে এবং তিনি ওই ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান।

থানা সূত্রে জানা যায়, নীলফামারীর বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-২ এর বিচারক তাঁর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। যার সিআর মামলা নং ৩৬২/২৩, ধারা ৪২০ ও ৪০৬। ওই গ্রেফতারী পরোয়ানা আদালত থেকে সৈয়দপুর থানায় পাঠানো হয়। থানা পুলিশ গ্রেফতারী পরোয়ানা তামিল করতে তৎপরতা শুরু করেন।

গতকাল মঙ্গলবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ কামারপুকুর বাজার থেকে তাকে গ্রেফতার করে। এতে সৈয়দপুর থানার এসআই আহসান হাবীবের নেতৃত্বে এসআই আবু তারেক দীপু, এসআই সোহরাব হোসেন, এসআই আবু তালেব ও এসআই মাসুদ রানা সহ সঙ্গীয় পুলিশ সদস্যরা অংশ নেয়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম সিসি নিউজকে প্যানেল চেয়ারম্যানকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বুধবার বিজ্ঞ আদালতে গ্রেফতারকৃত আব্দুল মুয়ীদ আলালকে সোপর্দ্দ করা হবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ