• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন |
শিরোনাম :
বেঞ্চ ও বারের সুসম্পর্কের মধ্য দিয়ে বিচার ব্যবস্থা সমৃদ্ধ হয়- নীলফামারীতে প্রধান বিচারপতি সৈয়দপুর বিজ্ঞান কলেজ চত্ত্বর থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার  নীলফামারী শহরে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই জলঢাকায় মিন্টু, কিশোরগঞ্জে রশিদুল, সৈয়দপুরে রিয়াদ চেয়ারম্যান নির্বাচিত বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষদাত ভেঙে দেওয়া হবে: নানক সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভজে পুত্রের জয় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য মাউশির ৯ নির্দেশনা ভোটের আগেই জামিন পেলেন চেয়ারম্যান প্রার্থী ফুলবাড়ীতে ৪৮ রোগী পেল ২৪ লাখ টাকার চিকিৎসা সহায়তার চেক ফুলবাড়ীতে চারটি চোরাই গরু উদ্ধার, গ্রেফতার তিন

জীবনাবসান ঘটলো সময় সংবাদের রতন সরকারের

সিসি নিউজ।। সময় সংবাদের রংপুর ব্যুরো প্রধান ও বিশেষ প্রতিবেদক রতন সরকার (৪৮) বৃহস্পতিবার (১৩ জুলাই) রাত ১২টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
শুক্রবার (১৪ জুলাই) বাদ জুম্মা নীলফামারী শহরের কেন্দ্রীয় কবরস্থান জামে মসজিদে জানাজা নামাজ শেষে পৌর কেন্দ্রীয় কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়। তাঁর জানাজায় বৃষ্টি উপেক্ষা করে রংপুর বিভাগের আট জেলার সাংবাদিকগণ, স্থানীয় জনপ্রতিনিধি, ব্যবসায়ী সহ অসংখ্য মুসল্লি অংশ নেন।
রতন সরকার সময় সংবাদের রংপুর ব্যুরো প্রধান ও বিশেষ প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। মৃত্যুকালে তিনি মা, বাবা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। একজন সংবাদকর্মী হিসেবে তিনি অনেক চৌক্ষুষ ছিলেন বলে সহকর্মীরা জানান।
সময় সংবাদের রংপুর প্রতিনিধি ও রতন সরকারের সহকর্মী রেদওয়ান হিমেল জানান, রতন সরকার ব্যক্তিগত কাজে ঢাকায় যান। সন্ধ্যায় রংপুরে ফিরে রাতে হৃদরোগে আক্রান্ত হন। তাঁকে  দ্রুত রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে  চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।
রতন সরকার নীলফামারী শহরের প্রগতিপাড়ায় জন্মগ্রহণ করেন। তিন ভাই ও এক বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়। পেশাগত জীবনে রতন সরকার ১৯৯০ সালে নীলফামারী থেকে প্রকাশিত সাপ্তাহিক রতনা, নীলসাগর পত্রিকায় কাজ শুরু করেন। এরপর তিনি দৈনিক মাতৃভূমি, দৈনিক করতোয়া, আমাদের সময়, খোলা কাগজ, রংপুর থেকে প্রকাশিত দৈনিক বিজলী পত্রিকায় কাজ করেন। এছাড়া তিনি এটিএন বাংলা ও এটিএন নিউজ, সিএসবি নিউজ, ডিবিসি নিউজ ও সময় টেলিভিশনে কাজ করেন। প্রায় এক দশকের বেশি সময় ধরে তিনি সময় টেলিভিশনে রংপুর ব্যুরো প্রধানের দায়িত্ব পালন করেন। তিনি ২০০৯ এবং ২০১০ সালে দুই দফায় নীলফামারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।
তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নীলফামারী-২ (সদর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মমতাজুল হক, নীলসাগর গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী আহসান হাবীব লেলিন, নীলফামারী প্রেসক্লাবের সভাপতি তাহমিন হক ববী, সাধারণ সম্পাদক হাসান রাব্বী প্রধান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ