• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
বেঞ্চ ও বারের সুসম্পর্কের মধ্য দিয়ে বিচার ব্যবস্থা সমৃদ্ধ হয়- নীলফামারীতে প্রধান বিচারপতি সৈয়দপুর বিজ্ঞান কলেজ চত্ত্বর থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার  নীলফামারী শহরে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই জলঢাকায় মিন্টু, কিশোরগঞ্জে রশিদুল, সৈয়দপুরে রিয়াদ চেয়ারম্যান নির্বাচিত বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষদাত ভেঙে দেওয়া হবে: নানক সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভজে পুত্রের জয় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য মাউশির ৯ নির্দেশনা ভোটের আগেই জামিন পেলেন চেয়ারম্যান প্রার্থী ফুলবাড়ীতে ৪৮ রোগী পেল ২৪ লাখ টাকার চিকিৎসা সহায়তার চেক ফুলবাড়ীতে চারটি চোরাই গরু উদ্ধার, গ্রেফতার তিন

সৈয়দপুরে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও ভাতার অর্থ বিতরণ

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুরে একটি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের চারটি ট্রেডে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণের ১২০ জন প্রশিক্ষণার্থীর মাঝে সনদপত্র ও ভাতার অর্থ বিতরণ করা হয়েছে। বেসরকারি উন্নয়ন সংস্থা মুসলিম এইড ইউকে বাংলাদেশ এর স্কিল ডেভেলপমেন্ট প্রজেক্টের আওতায় সৈয়দপুর ফিল্ড অফিস কর্তৃক পরিচালিত কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের প্রশিক্ষণার্থীদের মাঝে ওই সনদপত্র ও ভাতার অর্থ বিতরণ করা হয়।
বুধবার উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর চড়কপাড়া শাইল্যার মোড় এলাকায় অবস্থিত সংস্থার সৈয়দপুর ফিল্ড অফিসে ওই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ প্রকৌশলী একেএম মোস্তাফিজুর রহমান।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলার তিন নম্বর বাঙ্গালীপুর ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্যা লাভলী বেগম।
অনুষ্ঠানে সভাপতিত্ব ও স্বাগত বক্তব্য দেন মুসলিম এইড কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের (টিভিইটি সেন্টার) প্রিন্সিপাল মো. রিপন মিয়া।
এ সময় অন্যান্যদের মধ্যে ব্যবসায়ী মাহবুবুর রহমান, বেসরকারি উন্নয়ন সংস্থা মুসলিম এইড ইউকে বাংলাদেশ এর সৈয়দপুর ফিল্ড অফিসের এডমিশন/ফ্রন্ট ডেক্স অফিসার মো. আখতারুজ্জামান হেলালসহ সংস্থার অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
ওই দিন অনুষ্ঠানে মুসলিম এইড টিভিইটি সেন্টারে চারটি ট্রেডের ১২০জন প্রশিক্ষণার্থীর প্রত্যেককে একটি সনদপত্র ও ভাতার এক হাজার দুই শত করে টাকার বিতরণ করা হয়েছে। এদের মধ্যে ড্রাইভিংয়ের ১২ জন, ইলেকট্রিক্যাল ইনস্টলেশন এন্ড মেইনটেনেন্সের ১৮জন, কম্পিউটার অপারেশনের ৩৮জন এবং টেনলরিং এন্ড ড্রেস মেকিংয়ের ৫৪ জন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ