• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
বেঞ্চ ও বারের সুসম্পর্কের মধ্য দিয়ে বিচার ব্যবস্থা সমৃদ্ধ হয়- নীলফামারীতে প্রধান বিচারপতি সৈয়দপুর বিজ্ঞান কলেজ চত্ত্বর থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার  নীলফামারী শহরে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই জলঢাকায় মিন্টু, কিশোরগঞ্জে রশিদুল, সৈয়দপুরে রিয়াদ চেয়ারম্যান নির্বাচিত বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষদাত ভেঙে দেওয়া হবে: নানক সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভজে পুত্রের জয় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য মাউশির ৯ নির্দেশনা ভোটের আগেই জামিন পেলেন চেয়ারম্যান প্রার্থী ফুলবাড়ীতে ৪৮ রোগী পেল ২৪ লাখ টাকার চিকিৎসা সহায়তার চেক ফুলবাড়ীতে চারটি চোরাই গরু উদ্ধার, গ্রেফতার তিন

সৈয়দপুরে ডায়াগনস্টিক সেন্টারকে ৪৪ হাজার টাকা জরিমানা

সিসি নিউজ।। ট্রেস্ট রিপোর্টে আগাম স্বাক্ষর রাখার দায়ে নীলফামারীর সৈয়দপুরে একটি ডায়াগনস্টিক সেন্টারকে ৪৪ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ সোমবার ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম এই জরিমানা করেন।

আদালত সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শহরের রংপুর সড়কের সান ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। অনুমোদনহীন ও রিপোর্টে আগাম স্বাক্ষর রাখায় ডায়াগনস্টিক সেন্টারটিকে ৪৪ হাজার টাকা জরিমানা করা হয়। অন্যদিকে অভিযানের খবর পেয়ে অন্যান্য ডায়াগনস্টিক সেন্টারের লোকজন পালিয়ে যায়।

এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক চন্দন রায়, মোখলেছুর রহমান ও উপজেলা স্বাস্থ্য পরিদর্শক আলতাফ হোসেন সরকার উপস্থিত ছিলেন।

সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলাম বলেন, ‘এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। মানুষের স্বাস্থ্য নিয়ে হেলাফেলা আর সহ্য করা হবে না।’


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ