• বুধবার, ০৮ মে ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

এনআরবিসি ব্যাংক থেকে ১০ লাখ টাকা চুরি, বন্ধ ছিল সিসি ক্যামেরা

সিসি নিউজ ডেস্ক।। বেসরকারি ব্যাংক এনআরবিসির বগুড়ার একটি উপশাখায় সিন্দুক ভেঙে প্রায় ১০ লাখ টাকা চুরি করেছে দুর্বৃত্তরা। গত শুক্রবার রাতে সদর উপজেলার পল্লিমঙ্গল হাট এলাকায় ব্যাংকের উপশাখায় ঘটনাটি ঘটেছে।

চুরির ঘটনাটিকে রহস্যজনক বলে জানিয়েছেন পুলিশের একাধিক কর্মকর্তা। ঘটনাস্থল পরিদর্শন করে তাঁরা বলেছেন, সিঁড়িঘরের ইট খুলে সাত ইঞ্চি ফাঁকা জায়গা দিয়ে ভেতরে প্রবেশ সম্ভব না। ব্যাংকের ভেতরে সিসিটিভি ক্যামেরা থাকলেও তার সংযোগ বিচ্ছিন্ন ছিল।

ব্যাংকের শাখা ব্যবস্থাপক রাশেদুল ইসলাম বলেন, পল্লিমঙ্গল হাটসংলগ্ন আব্দুর রাজ্জাকের বাড়ির নিচতলায় দুই কক্ষ ভাড়া নিয়ে এনআরবিসি ব্যাংকের উপশাখার কার্যক্রম চলছে। ব্যাংকে তিনজন কর্মকর্তা-কর্মচারী আছেন। কোনো নৈশপ্রহরী নেই।

তিনি বলেন, বৃহস্পতিবার লেনদেন শেষে তিনি ব্যাংকের সিন্দুকে ৯ লাখ ৭৮ হাজার ৬১৪ টাকা রেখে যান। আজ শনিবার ভোরে বাড়ির মালিক ফোন করে চুরির বিষয়টি জানান।

সরেজমিনে দেখা গেছে, আব্দুর রাজ্জাকের দোতলা বাড়ির নিচতলায় এসকেএস ফাউন্ডেশন নামের একটি বেসরকারি সংস্থার অফিস রয়েছে। সেখানে অফিসের কর্মীদের আবাসিক ব্যবস্থা রয়েছে। সিঁড়িঘরের দরজাসংলগ্ন দেয়ালের দুই লাইন ইট খুলে চোর ভবনের ভেতর ঢোকে। এরপর নিচতলায় সিঁড়িঘরসংলগ্ন ব্যাংকের প্রবেশের দরজার তালা লাগানো ক্লাম কেটে ভেতরে প্রবেশ করে।

পল্লিমঙ্গল বাজারে রাতের নিরাপত্তায় চারজন প্রহরী দায়িত্ব পালন করেন। তাঁদের একজন ঠান্ডু মিয়া। তিনি বলেন, ‘চারজনই সারা রাত দায়িত্ব পালন করেছি। রাতে এলাকায় সন্দেহজনক কাউকে ঘোরাফেরা করতে দেখিনি।’

এ বিষয়ে বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী বলেন, জড়িত ব্যক্তিদের শনাক্ত ও গ্রেপ্তারে একাধিক টিম কাজ করছে। প্রযুক্তির সহায়তায় বিভিন্ন বিষয় বিশ্লেষণ করা হচ্ছে। উৎস: আজকের পত্রিকা


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ