• বুধবার, ০১ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন |

নীলফামারীতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে ৬ ব্যক্তি কারাগারে

সিসি নিউজ।। নীলফামারীতে বুদ্ধি প্রতিবন্দ্বী নারীকে ধর্ষণের অভিযোগে ছয় ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছেন ইউপি চেয়ারম্যান। রবিবার রাত সাড়ে ১১টার দিকে জেলা সদরের গোড়গ্রাম ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান মাহবুব জজ বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। সোমবার দুপুরে আদালতের মাধ্যমে ছয় ব্যক্তিকে কারাগারে পাঠায় পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, গোড়গ্রাম ইউনিয়নের বড়াইবাড়ি কীর্তনিয়াপাড়া গ্রামের আতাউর রহমান (৩৫), ডুংকিটারী গ্রামের রফিকুল ইসলাম (৪৯), একই গ্রামের গোলাম মোস্তফা (৪২), কীর্তনিয়াপাড়া গ্রামের আলী হোসেন (৪৫), ডাঙ্গাপাড়া গ্রামের জামিয়ার রহমান (৪২), হাজীপাড়া গ্রামের সিরাজুল ইসলাম (৪৫)।

গোড়গ্রাম ইউপি চেয়ারম্যান মাহবুব জজ জানান, র্দীঘ দেড় মাস থেকে ইউনিয়নের হাজীগঞ্জ বাজারে অবস্থান করছিল পাশ্ববর্তী খোকশাবাড়ি ইউনিয়নের ডুকরিহাজীপাড়া গ্রামের ২৫ বছর বয়সী বুদ্ধিপ্রতিবন্দ্ধী এক নারী। রবিবার মধ্য রাতে বাজারের একটি অটোরিক্সার মেকারের দোকানের পেছনে নিয়ে পালাক্রমে ওই নারীকে ধর্ষণ করে ছয় যুবক। এরপর তাকে মারধর করে বাজার থেকে তাড়িয়ে দেওয়ার খবর আসে। এমন খবরে এলাকাবাসীর সহযোগিতায় ওই ছয় ব্যক্তিকে বাজার থেকে আটক করে ইউপি কার্যালয়ে নেওয়া হয়। এরপর পুলিশে খবর দিলে তাদেরকে গ্রেপ্তার এবং ওই নারীকে চওড়া ইউনিয়নের ভাঙ্গামাল্লী এলাকা থেকে উদ্ধার করে।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তানভীরুল ইসলাম ঘটনা নিশ্চিৎ করে বলেন, ’এঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই ছয় ব্যক্তির নামে থানায় মামলা দায়ের করেছেন ইউপি চেয়ারম্যান মাহবুব জজ। সোমবার দুপুরে ওই মামলায় আসামীদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার নারীর ডাক্তারী পরীক্ষার প্রক্রিয়া চলমান আছে’।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ