• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

সিরাজগঞ্জে কার্ভাডভ্যান-ট্রাকের সংঘর্ষে নিহত ৩

সিরাজগঞ্জ, ০৩ জুন: সিরাজগঞ্জের সলঙ্গায় কার্ভাডভ্যান ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৩ আহত হয়েছেন।

আজ রবিবার সকাল সাড়ে ৭টার দিকে রায়গঞ্জ উপজেলার সিরাজগঞ্জ-বগুড়া মহাসড়কের দাদপুর জিআর সেতুর কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বগুড়ার সারিয়াকান্দি উপজেলার রাশিদুল (২৪), রহমান (৩২) ও আলামিন (২০)।

আহতরা হলেন একই উপজেলার বরইকান্দি গ্রামের মোসলেম আলীর ছেলে সাগর আলী (৩০), বড় কুতুবপুর গ্রামের মিন্টুর ছেলে মিনহাজ (২২) ও আবদুল গফুরের ছেলে মো. সোহেল (২০)। আহতদের রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের জিলানী বলেন, ঢাকা থেকে বগুড়াগামী একটি ট্রাকের সঙ্গে বিপরীতমুখী একটি কাভার্ডভ্যানের সংঘর্ষ হয়। এ সময় বাহন দুটি উল্টে রাস্তার পাশে একটি খাদে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে প্রায় দেড় ঘণ্টা অভিযান চালিয়ে ৩ জনের মরদেহ উদ্ধার করে।

প্রসঙ্গত, গতকাল শনিবার ভোর ৩টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার সায়দাবাদ পুনর্বাসনের ফেঞ্চিগেইট এলাকায় বাস ও কাভার্ডভ্যানের সংঘর্ষে ৪ বাসযাত্রী নিহত হন। এতে অন্তত ১৯ যাত্রী আহত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ